ট্রাক্টরের সঙ্গে টোটোর মুখোমুখি সংঘর্ষ, মৃত ২

টোটো করে ৫ জন যাত্রী  নবান্ন উত্সব উপলক্ষে শ্রীখণ্ড গ্রামে গিয়েছিলেন।  প্রত্যক্ষদর্শীরা  জানান,  ইঁট বোঝাই ট্রাক্টরটি একটি গরুকে বাঁচাতে গিয়ে টোটোকে ধাক্কা মারে।  টোটোটি নিয়ন্ত্রণ হারিয়ে  উলটে যায়।  

Updated By: Dec 12, 2018, 02:28 PM IST
ট্রাক্টরের সঙ্গে টোটোর মুখোমুখি সংঘর্ষ, মৃত ২

নিজস্ব প্রতিবেদন: ইটবোঝাই  ট্রাক্টরের সঙ্গে টোটোর মুখোমুখি সংঘর্ষ। দুর্ঘটনায় মৃত । ৩ মহিলা-সহ আহত আরও ৪।  দুর্ঘটনাটি ঘটেছে কাটোয়া-বর্ধমান রাজ্য সড়কে গাঙ্গুলিডাঙ্গা গ্রামের  কাছে।  আহতরা  কাটোয়া মহকুমা  হাসপাতালে ভর্তি।

আরও পড়ুন: প্রয়াত রাজ্য বিধানসভার ডেপুটি স্পিকার হায়দর আজিজ সফি

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  টোটো করে ৫ জন যাত্রী  নবান্ন উত্সব উপলক্ষে শ্রীখণ্ড গ্রামে গিয়েছিলেন।  প্রত্যক্ষদর্শীরা  জানান,  ইঁট বোঝাই ট্রাক্টরটি একটি গরুকে বাঁচাতে গিয়ে টোটোকে ধাক্কা মারে।  টোটোটি নিয়ন্ত্রণ হারিয়ে  উলটে যায়।  

আরও পড়ুন: মাওবাদীদের আইইডি হামলায় শহিদ বাংলার সিআরপিএফ জওয়ান

দুর্ঘটনায়  দুই পরিবারের দুজনের মৃত্যু হয়েছে।  মৃতরা হলেন  কলকাতার বেলঘরিয়ার বাসিন্দা কার্তিক সাহা (৩২) ও  মুর্শিদাবাদের পাঁচথুপী গ্রামের রবীন্দ্রনাথ প্রামানিক (৬২)। ঘটনাস্থলেই  কার্তিক সাহার মৃত্যু হয়।  হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ে  রবীন্দ্রনাথ প্রামাণিকের মৃত্যু হয়েছে। আহতদের মধ্যে রেবা প্রামাণিক,রুমা প্রামাণিক ও সুমিতা সাহার অবস্থা আশঙ্কাজনক।  দুর্ঘটনার ফলে রাজ্য সড়কে কিছুক্ষণ  যান চলাচল বন্ধ হয়ে যায়। টোটো ও ট্রাক্টরের  চালক  পলাতক।  পুলিশ তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে।

.