নিজস্ব প্রতিবেদন: চাদরে মোড়া অবস্থায় পড়ে ছিল একটা ছিল। এলাকাবাসীদের দেখেই সন্দেহ হয়। একটু বেশি নজর দিতেই চোখে পড়ে চাদরে মোড়া অবস্থায় পড়ে রয়েছে এক যুবকের দেহ। প্রথমে খোঁজ না মিললেও, পরে জানা যায় দেহটি বাবলা দাস নামে এক যুবকের। ঘটনাটি ঘটেছে  চন্দননগরের হারিদ্রদাঙা মন্নাপুকুর ফাস্ট লেনে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: দিনহাটায় স্কুলে ঢুকে শিক্ষকদের গুলি


বৃহস্পতিবার সকালে এলাকারই একটি ডাস্টবিনে পুকুরের পাশ থেকে এক অজ্ঞাত পরিচয় যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।  শরীরে জামা ও প্যান্ট জড়ানো অবস্থায় ছিল। দেখে মনে করা হচ্ছে, ওই যুবকটির বয়স আনুমানিক ২৭-২৮ বছরের মধ্যে হবে।


আরও পড়ুন: বিহারের কাঁচামালে টিকিয়াপাড়ায় তৈরি অস্ত্র ফের চলে যেত মুঙ্গেরে! নয়া তথ্য


 ডাস্টবিনের পাশে পুকুরের পাড়ে পড়ে ছিল দেহটি। থানায় খবর দিলে পুলিস গিয়ে দেহটি উদ্ধার করে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, কোথাও খুন করে দেহটি ফেলে রাখা হয়েছে।  দেহে কোনও আঘাতের চিহ্ন রয়েছে কিনা, তা এখনও স্পষ্ট করে বলতে পারেনি পুলিস।  দেহটি  উদ্ধার করে চন্দননগর হাসপাতালে পাঠানো হয়।  তদন্তে জানা যায়,  দেহটি চুঁচুড়ার লেনিননগরের বাসিন্দা বাবলা দাসের। বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। আর ফেরেননি। পরিবারের তরফে সম্ভাব্য সব জায়গাতেই খোঁজ করা হয়। বৃহস্পতিবার সকালে উদ্ধার হয় দেহ।