WB Asembly Election 2021: চা বাগান ও চা-ওয়ালার ছেলে; দু'পক্ষের সঙ্গেই শত্রুতা দিদির, নাগরাকাটায় সরব Shah

অমিত শাহ বলেন, আমি দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। কিন্তু দিদি বলেন, আমি নাকি বহিরাগত। আমি এদেশ মানুষ নয়? 

Updated By: Apr 13, 2021, 05:17 PM IST
WB Asembly Election 2021: চা বাগান ও চা-ওয়ালার ছেলে; দু'পক্ষের সঙ্গেই শত্রুতা দিদির, নাগরাকাটায় সরব Shah

নিজস্ব প্রতিবেদন: শরনার্থীদের নাগরিকত্ব দেওয়া, চা বাগান শ্রমিকদের মজুরি বৃদ্ধি থেকে শুরু করে ভাইপোকে মুখ্যমন্ত্রী করার পরিকল্পনা-একের পর এক ইস্যু তুলে নাগরাকাটার সভা থেকে রাজ্য সরকারকে বিঁধলেন অমিত শাহ। প্রতিশ্রুতি দিলেন বিস্তর।

আরও পড়ুন-Amit Shah Live: বাংলায় BJP সরকার গড়ে দিন, রাজ্যে সব শরনার্থীদের নাগরিকত্ব দেব

উত্তরবঙ্গে ফের এসে নাগরাকাটার সভা থেকে আজ অমিত শাহ বলেন, দিদির মনে হয় আমি বাংলায় ভোটে লড়ছি। বলেই চলেছেন, অমিত শাহ ইস্তফা দাও। কিন্তু জেনে রাখুন ২মে বাংলা মানুষ আপানাকে ইস্তফা দিতে বলবে। ইস্তফাপত্র তৈরি রাখুন। দিদি চা-ওয়ালা আর চা বাগান দুটোকেই অপছন্দ করেন। দুপক্ষের সঙ্গেই শত্রুতা দিদির। চা বাগান শ্রমিকদের মজুরি বাড়াননি উনি। আর চা-ওয়ালার ছেলে মোদীজিকে দিনরাত গালাগালি দেন। কিন্তু চিন্তা করবেন না, ক্ষমতায় এলেই চা বাগান শ্রমিকদের মজুরি দৈনিক ৩৫০ টাকা করবে বিজেপি। চা বাগান শ্রমিকদের জন্য হাসপাতাল ও স্কুলও খোলা হবে। দিদি চা বাগান শ্রমিকদের সঙ্গে শত্রুতা করতে পারেন। আমরা তাদের ভালোবাসি।

অমিত শাহর(Amit Shah) দাবি, দিদি বলেন, এই শরনার্থীদের নাগরিকত্ব দেবেন না। কেন দিদি? এই মতুয়া সমাজ, নমশুদ্র সমাজ এরা কী দোষ করেছে? যেসব শরনার্থী এদেশে এসেছে তারা আমাদের ভাই। কেন তারা নাগরিকত্ব পাবেন না? আমরা দেব। ওদের নাগরিকত্ব দিলে দিদির ভোট ব্যাঙ্ক চলে যাবে।  আমরা এতে ভয় পাই না। ২মে বাংলায় বিজেপির সরকার গড়ে দিন। সব শরনার্থীকে নাগরিকত্ব দেব। নাগরাকাটায় বললেন অমিত শাহ।

আরও পড়ুন-Pandemic শেষ হতে এখনও ঢের দেরি, জানাল WHO

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর আরও বলেন,  উত্তরবঙ্গের সঙ্গে অন্যায় করেছে তৃণমূল সরকার। আপনাদের  আশ্বাস দিচ্ছি, উত্তরবঙ্গের উন্নয়ন কেউ রুখতে পারবে না। এখানে কারও কঠিন অসুখ করলে কলকাতায় যেতে হয়। এখানেই এইমস হবে। গত ১০ বছরে এখানে তৃণমূল সরকার রয়েছে। এইমস(AIIMS) হয়নি। আপনাদের আশ্বাস দিচ্ছি, বাংলায় বিজেপি শাসন হলে ৬ মাসের মধ্য়ে উত্তরবঙ্গে এইমসের কাজ শুরু হবে। এখানে এখানে কোনও আইটি পার্ক হলে এখানকার যুবকদের কাজ হবে। ক্ষমতায় এলে শিলিগুড়িতে আইটি পার্ক হবে। এখানে সেন্ট্রাল ইউনিভার্সিটি হবে। শিলিগুড়ি ও কলকাতার দূরত্ব ৭০০ কিলোমিটার। ভাজপা সরকার হলে কলকাতা থেকে সুভাষ চন্দ্র ন্যাশনাল হাইওয়ে হবে। শিলিগুড়ি থেকে উত্তরবঙ্গকে জোড়ার জন্য একটি সেতু হবে। ওই ব্রিজের নাম শীলা রায়ের নামে হবে।  আমি দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। কিন্তু দিদি বলেন, আমি নাকি বহিরাগত। আমি এদেশ মানুষ নয়? দিদি, শুনে রাখুন এই কমিউনিস্টরা বহিরাগত। আর তৃণমূল কংগ্রেস শুনে রাখো তোমাদের ভোটব্যাঙ্কটাই বহিরাগত। দিদি, জেনে রাখুন এই বাংলার মুখ্যমন্ত্রী হবেন এই মাটিরই সন্তান। এখানকার ভূমিপুত্র। 

.