WB Assembly Election 2021: 'আমার পা উড়িয়ে দেওয়ার চেষ্টা হয়েছে', সভায় বিজেপিকে All out Attack নেত্রীর

বলেন আমার পা উড়িয়ে দেওয়ার চেষ্টা হয়েছিল। 

Updated By: Mar 18, 2021, 05:29 PM IST
WB Assembly Election 2021: 'আমার পা উড়িয়ে দেওয়ার চেষ্টা হয়েছে', সভায় বিজেপিকে All out Attack নেত্রীর
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: পায়ে চোট, আর তাই নিয়েই জেলায় জেলায় সভা করছেন তৃণমূল সুপ্রীমো। সব সভায় হুইল চেয়ারে চেপেই যাচ্ছেন নেত্রী। শনিবার গরবেতা, কেশিয়াড়ি এবং কলাইকুণ্ডায় পরপর সভা করেন নেত্রী। কলাইকুণ্ডায় এসে ফের বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেন মমতা। বলেন আমার পা উড়িয়ে দেওয়ার চেষ্টা হয়েছিল। 

এ পর্যন্ত প্রায় সমস্ত সভাতেই পায়ের চোট নিয়ে মন্তব্য করেছেন তিনি। বারবারই এ বিষয়ে বিজেপিকে তোপ দেগেছেন মমতা। এদিন গড়বেতায় বলেছিলেন, পায়ে এখন রক্ত জমাট বেঁধে আছে। কেশিয়ারিতে নিজের পায়ের আঘাত নিয়ে তেমন কিছু বলেননি। কিন্তু কলাইকুন্ডার সভা থেকে তাঁর উপর হামলার কথা তুললেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। জনসভা থেকে তিনি বলেন, 'আমার পা উড়িয়ে দেওয়ার চেষ্টা করা হয়েছে। গুঁড়িয়ে দেওয়ার চেষ্টা হয়েছে। আমি না বেরলে বাংলা দখল করে নেবে বিজেপি।'‌ 

এদিন পরপর তিন সভাতেই বিজেপিকে অলআউট অ্যাটাকের সুর শোনা গিয়েছে মমতার গলায়। কখনও 'বহিরাগত', কখনও 'হার্মাদ' তত্ত্ব খাঁড়া করেছেন নেত্রী। তাঁর কথায়, প্রার্থী দেখে নয়, আমায় ভোট দিন, প্রার্থীদের ভোট দিলে আমি সরকার গড়তে পারব। এদিনও নেত্রীর কথায় তপশিলী জাতির কথা উঠে এসেছে একাধিকবার। বেকারত্ব হ্রাস, শিক্ষা, ভাতা ইত্যাদি নিয়েও মঞ্চ থেকে সুর চড়িয়েছেন নেত্রী। শুধু তাই নয়. গোটা ১০ বছরে তৃণমূল কী কী কাজ করেছে তার কথাও উল্লেখও করেন মমতা। 

.