WB Assembly Election 2021: 'শিয়াল চিহ্নে ভোট দিন', পোস্টার ঘিরে হইচইকাণ্ড জলপাইগুড়িতে

 কারা লাগাল এই পোস্টার? তাঁদের উদ্দেশ্যই বা কী?

Updated By: Mar 17, 2021, 08:50 PM IST
WB Assembly Election 2021: 'শিয়াল চিহ্নে ভোট দিন', পোস্টার ঘিরে হইচইকাণ্ড জলপাইগুড়িতে

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল, বিজেপি কিংবা সংযুক্ত মোর্চাকে নয়, 'শিয়াল চিহ্নে ভোট দিন'! এমনই পোস্টার পড়েছে শহরের বেশ কয়েকটি জায়গায়। হইচইকাণ্ড জলপাইগুড়িতে। কারা লাগাল এই পোস্টার? তাঁদের উদ্দেশ্যই বা কী? বুঝতে পারছেন না কেউ।

হাতে আর বেশি সময় নেই। ভোটের ময়দানে কাউকে কাউকে এক ইঞ্জি জমি ছাড়তে রাজি নয়। জনসভা-মিছিল-রোড শো, জোরকদমে চলছে প্রচার। এদিন সকালে জলপাইগুড়ি শহরের থানা মোড় এলাকায় জেলা কংগ্রেস সদর দফতর রাজীব ভবনের সামনে একটি পোস্টার চোখে পড়ে স্থানীয় বাসিন্দাদের। রাজনৈতিক দলের পোস্টার নিশ্চয়ই? আজ্ঞে না। পোস্টারে একটি শিয়ালের ছবি, আর নিচে লেখা, 'এই চিহ্নে ভোট দিন, সৌজন্যেঃ আমরা শিয়ালের অনুগামী'! একই পোস্টার দেখতে পাওয়া যায় থানা মোড়ের আর বেশ কয়েকটি জায়গা। ঘটনাটি জানাজানি হতেই শোরগোল পড়ে যায় শহর জুড়ে। 

আরও পড়ুন: WB Assembly Election 2021: চাপড়া কেন্দ্রে এবার চমক, ISF-এর টিকিটে লড়াইয়ের ময়দানে প্রাক্তন BJP নেতা

জলপাইগুড়ির কংগ্রেস নেতা সুজন হাজরার অভিযোগ, 'তৃণমূলের লোকেরাই এরকম নোংরা অপপ্রচার চালাচ্ছে'। 'এটা কংগ্রেসের লোকজনই লাগিয়েছে', পাল্টা জলপাইগুড়ি জেলা যুব তৃণমূলের সভাপতি সৈকত চট্টোপাধ্যায়। আর বিজেপি? দলের নেতা অলক চক্রবর্তীর আবার দাবি, 'সিপিএম-কংগ্রেস জোট ও তৃণমূল প্রার্থীদের উদ্দেশ্য করে এই পোস্টার লাগানো হয়েছে'।