নিজস্ব প্রতিবেদন: রাজ্যে নির্বাচনী প্রচারে এসে জয় শ্রীরাম স্লোগান, রাজ্যের আইন শৃঙ্খলা, গো হত্যা বন্ধ করা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিরুদ্ধে সরব হলেন যোগী আদিত্যনাথ। তাঁর বিরুদ্ধে পাল্টা তোপ দাগলেন বীরভূমের তৃণমূল প্রধান অনুব্রত মণ্ডল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-'রাম নাম পছন্দ না করলে বাংলায় জায়গা নেই,' গাজোলের সভা থেকে হুঁশিয়ারি Yogi-র


মঙ্গলবার মালদহের গাজোলের সভা থেকে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী(Yogi Adityanath)বলেন, বাংলায় গো হত্যা বন্ধ করেনি মমতা সরকার। আমরা সরকার এলে তা করব। এখানে শাসক দলের রাম নাম পছন্দ নয়। রামনাম ছাড়া কিছু হয় না। যারা রামনাম পছন্দ করে না, বাংলায় তাদের জায়গা নেই। বাংলায় আইন শৃঙ্খলা বলে কিছু নেই। উত্তরপ্রদেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছি।


এদিকে, আজ হাসনের সভা থেকে নিজস্ব ভঙ্গীতে যোগীকে পাল্টা আক্রমণ করেন অনুব্রত মণ্ডল(Anubrata Mandal)। বলেন, 'ওর বাবার জায়গা নাকি যে এখানে গো হত্যা বন্ধ করবে!' পাশাপাশি সভা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা প্রসঙ্গে অনুব্রতকে এনিয়ে প্রশ্ন করা হলে বলেন, 'ও কোন হরিদাস পাল যে এরাজ্যে গো হত্যা বন্ধ করবে? ইউপিতে রোজই মহিলারা ধর্ষণের শিকার হচ্ছেন। প্রায় ৬,৭০০ মুসলিম ছেলেকে এনকাউন্টার করে মেরেছে। ওরা এরাজ্যে এলে একই জিনিস হবে।


আরও পড়ুন-রেলশহর পুনরুদ্ধারে নামছেন 'জায়ান্ট কিলার' Dilip Ghosh? 


অন্যদিকে,  আব্বাস সিদ্দিকি(Abbas Siddiqui)-বাম জোট নিয়েও কটাক্ষ করতে ছাড়েননি অনুব্রত। তৃণমূল নেতা বলেন, বাংলার মুসলিমরা তো বোকা নয়! জানে ওকে ভোট দিলে ভোটটা নষ্ট হবে। আর এই সিপিএম-বিজেপি সব এক।