'রাম নাম পছন্দ না করলে বাংলায় জায়গা নেই,' গাজোলের সভা থেকে হুঁশিয়ারি Yogi-র

"আমরা উত্তরপ্রদেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছি... বাংলায় আইনের শাসন নেই। বাংলায় অরাজকরতা চলছে।"

Updated By: Mar 2, 2021, 05:44 PM IST
'রাম নাম পছন্দ না করলে বাংলায় জায়গা নেই,' গাজোলের সভা থেকে হুঁশিয়ারি Yogi-র

নিজস্ব প্রতিবেদন : "রাম নাম ছাড়া কিছু হয় না। যারা রামনাম পছন্দ করে না, বাংলায় তাদের জায়গা নেই।" মালদার (Malda) গাজোলের সভা থেকে হুঁশিয়ারি দিলেন যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। ভোটমুখী বাংলায় নির্বাচনী প্রচারে আজ মালদায় আসেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। গাজোলে জনসভা করেন তিনি। সেই সভা থেকেই 'রাম নাম'-এর পক্ষে সওয়াল করেন যোগী আদিত্যনাথ। একইসঙ্গে রাজ্যের তৃণমূল (TMC) সরকারকে বিঁধে তিনি তোপ দাগেন, "বাংলায় দুর্গাপুজো করতে দেওয়া হয় না।"

আসন্ন ভোটে বিজেপির (BJP) পাখির চোখ বাংলা। একুশের ভোটে (WB Assembly Election 2021) বাংলা বিজয়ের টার্গেট নিয়েছে বিজেপি। আর সেই লক্ষ্যপূরণে লড়াইয়ের ময়দানে ঝাঁপিয়ে পড়েছে বিজেপি কেন্দ্রীয় থেকে রাজ্য নেতৃত্ব। দফায় দফায় বঙ্গ সফরে আসছেন বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব। মোদী-শাহ-নাড্ডার সফরের পাশাপাশি জনসভা করে গিয়েছেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। আজ প্রচার কর্মসূচিতে বঙ্গ সফরে আসেন যোগী (Yogi Adityanath)। পরিবর্তন যাত্রার (Poriborton Yatra) সভায় যোগ দেন তিনি।

এদিন গাজোলের সভা থেকে যোগী (Yogi Adityanath) বাংলার তৃণমূল (TMC) সরকারের সঙ্গে উত্তরপ্রদেশের বিজেপি (BJP) সরকারের তুলনা করেন। বলেন, "আমরা উত্তরপ্রদেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছি। পাকা ঘর হয়েছে মানুষের। কিন্তু এরাজ্যে কেন্দ্রীয় প্রকল্প রাজ্যে চালু করতে দেয়নি তৃণমূল সরকার। বাংলার মানুষ কিষাণ নিধি, আয়ুষ্মান ভারত থেকে বঞ্চিত। বাংলা সরকার অনুপ্রবেশকারীদের পক্ষে। এখানকার সরকার মানুষের কথা ভাবে না। মালদায় আসার সময় দেখছিলাম অধিকাংশ জায়গায় পাকা ঘর নেই। কেন্দ্রের পাঠানো রেশন লুটেপুটে খেয়েছেন তৃণমূল নেতারা। বাংলায় আইনের শাসন নেই। বাংলায় অরাজকতা চলছে।"

একুশে (WB Assembly Election 2021) বাংলায় বিজেপি সরকার ক্ষমতায় এলে, 'ডবল ইঞ্জিন' সরকার হবে। উন্নয়নের পথে এগোবে বাংলা। এমনটাই বলেন যোগী (Yogi Adityanath)। তাঁর কথায়, "বাংলা বরাবরই পরিবর্তনের ভূমি। এবারও বাংলায় পরিবর্তন হবে।"

আরও পড়ুন, গঙ্গা জলে শুদ্ধিকরণ, Rajib-এর বিধায়ক অফিসের দখল নিল TMC

বৃহস্পতিবার BJP-র কেন্দ্রীয় নির্বাচনী কমিটির বৈঠক, চূড়ান্ত হতে পারে বাংলার প্রথম প্রার্থীতালিকা