নিজস্ব প্রতিবেদন: এরাজ্যে কৃষকদের জন্য চিন্তা নেই, বেকারদের জন্য চিন্তা নেই মমতা বন্দ্যোপাধ্যায়ের। ওঁর একমাত্র চিন্তা বাংলায় অনুপ্রবেশকারীদের সংরক্ষণ দেওয়া। নন্দীগ্রামের সভা থেকে তৃণমূল নেত্রীকে কড়া ভাষায় আক্রমণ করলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- প্রথম দফার ভোটের ২ দিন আগে ৪ পুলিস কর্তা সহ জেলাশাসক বদলি কমিশনের


নন্দীগ্রামে আদিত্যনাথ(Yogi Adityanath) বলেন, কেন্দ্রের একাধিক প্রকল্প এরাজ্যে চালু হতে দেননি দিদি। আয়ূষ্মান ভারত, পিএম কিষাণ চালু করেননি মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। ভোট ব্যাঙ্কের রাজনীতি ছাড়া অন্য কোনও দিকে ওঁর নজর নেই। ভোটব্যাঙ্ক ধসে যাওয়ার ভয়ে উনি বাংলায় গোহত্যা বন্ধ করেননি। 


বাংলা কখনও দেশে ভক্তি আন্দোলনে নেতৃত্ব দিয়েছে, কখনও স্বাধীনতা আন্দোলনে  গোটা দেশকে  অনুপ্রাণিত করেছে। সেই বাংলা আজ কোথায় গেল? বাংলার এই চরিত্র নষ্ট করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। বাংলার মানুষকে সেই অনুপ্রেরণা ফিরিয়ে দিতে শুভেন্দু অধিকারীকে জেতান। 


আরও পড়ুন-'সংখ্যালঘুর ভোট ভাগ করতে টাকা দিয়ে নতুন দল এনেছে BJP', নাম না করেই ISF-কে তোপ মমতার


যোগীর দাবি, এই বাংলার সন্তান শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় স্বাধীন ভারতে কংগ্রেসের কুটিল নীতি সফল করতে দেননি। ১৯৫২ সালে শ্যামপ্রসাদ একটা স্বপ্ন দেখেছিলেন এক ভারতে দুই প্রধান, দুই নিশান চলবে না।  শ্যামাপ্রসাদের সেই স্বপ্নকে সফল করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কাশ্মীরে ৩৭০ ধারা রদ করেছেন। এই বাংলা একসময় আমাদের প্রেরণা দিত। কংগ্রেস ও কমিউনিস্টদের নীতি ও তৃণমূলের গুন্ডাগিরির কারণ অব্যবস্থা ছড়িয়ে পড়েছে বাংলায়। গত ১০ বছরে কোনও রাজ্যে কোনও শিল্প হয়নি। যা ছিল তা বন্ধ হয়ে গিয়েছে। এই অবস্থা থেকে বেরিয়ে আসতে গেলে একমাত্র রাস্তা হল বিজেপি। সেই বিজেপি এখন আপনাদের দরজায় এসেছে। পরিবর্তনের জন্য মুখিয়ে রয়েছে বাংলা। শুভেন্দু অধিকারীকে জয়যুক্ত করে সেই পরিবর্তনে সামিল হোন।