'সংখ্যালঘুর ভোট ভাগ করতে টাকা দিয়ে নতুন দল এনেছে BJP', নাম না করেই ISF-কে তোপ মমতার

এদিন আব্বাস সিদ্দির দল ISF-এর নাম না করেই মমতা বলেন, 'সংখ্যালঘুদের একটা কথা বলব। বিজেপির সংঙ্গে ডিল করে সিপিএম, কংগ্রেস আর একটা রাজনৈতিক দল নতুন এসেছে, BJPর সঙ্গে ডিল করে হঠাৎ করে বিজেপি থেকে গজিয়েছে।

Updated By: Mar 25, 2021, 04:23 PM IST
'সংখ্যালঘুর ভোট ভাগ করতে টাকা দিয়ে নতুন দল এনেছে BJP', নাম না করেই ISF-কে তোপ মমতার
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সংখ্যালঘু ভোট ভাগ করতে বিজেপি টাকা দিয়ে পাঠিয়েছে। পাথরপ্রতিমার সভা থেকে নাম না করে আইএসএফকে (ISF) তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ২৭ মার্চ প্রথম দফার ভোট। এই দফার আগে আজ বৃহস্পতিবারই শেষ প্রচারের সুযোগ। ২৪ ঘণ্টা, ২ জেলা, চার জনসভা। বৃহস্পতিবার টানটান কর্মসূচি ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। দুই জেলার ৪ জনসভার প্রথম সভাটি ছিল দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমায়। আর সেখানেই বিজেপিকে নিশানা করে একের পর এক মন্তব্য শানান মুখ্যমন্ত্রী। দাবি করেন, ISF-ও বিজেপির টাকায় তৈরি দল।

আরও পড়ুন:  WB Assembly Election 2021: বিনা পয়সায় চাল দিই আমরা, বিজেপিকে বলুন ফ্রিতে LPG দিতে: Mamata

এদিন আব্বাস সিদ্দির দল ISF-এর নাম না করেই মমতা বলেন, 'সংখ্যালঘুদের একটা কথা বলব। বিজেপির সংঙ্গে ডিল করে সিপিএম, কংগ্রেস আর একটা রাজনৈতিক দল নতুন এসেছে, BJPর সঙ্গে ডিল করে হঠাৎ করে বিজেপি থেকে গজিয়েছে। বিজেপি টাকা দিয়ে তাঁকে পাঠয়েছে সংখ্যালঘুদের ভোট ভাগ করার জন্য।' উল্লেখ্য, কংগ্রেস-সিপিএমের সঙ্গে জোট করে আসন্ন বিধানসভা ভোটে লড়াই-এর ময়দানে নামছে আব্বাস সিদ্দিকির ISF।

দোরগোড়ায় বিধানসভা নির্বাচন (West Bengal Assembly Elections)। ২৭ মার্চ থেকে শুরু বাংলার নির্বাচন। দ্বিতীয় দফা ১ এপ্রিল। ওই দিন মোট ৩০ টি আসনের নির্বাচন। তার মধ্যে রয়েছে পাথরপ্রতিমা (Patharpratima)। বৃহস্পতিবার পাথরপ্রতিমায়  সভা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে বিজেপিকে তুলোধোনা করেন তিনি। 

পাথরপ্রতিমার কলেজ মাঠে প্রথম সভার পর  ওই জেলারই গঙ্গাসাগর মেলার মাঠে সভা করেন নেত্রী। তারপর পশ্চিম মেদিনীপুরে যান মমতা। প্রথম সভাটি করেন দাঁতনে, তালদা রতনচক অঞ্চলে। পরের সভাটি প্রার্থী জুন মালিয়ার হয়ে মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের বিড়লা মাঠে করেছেন তিনি।

.