West Bengal Assembly Election : 'মমতাকেও মন্দিরে ছুটতে হচ্ছে, চণ্ডীপাঠ করতে হচ্ছে,' বিঁধলেন Yogi

West Bengal Assembly Election : যোগীর হিন্দুত্ব তাসের পাল্টা জবাব দিলেন কুণাল ঘোষ।

Updated By: Mar 16, 2021, 01:48 PM IST
West Bengal Assembly Election : 'মমতাকেও মন্দিরে ছুটতে হচ্ছে, চণ্ডীপাঠ করতে হচ্ছে,' বিঁধলেন Yogi

নিজস্ব প্রতিবেদন : ভোটবঙ্গে আজ ফের যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। পুরুলিয়ার বলরামপুরের নির্বাচনী প্রচার সভা থেকে আজ ফের হিন্দুত্বের কার্ড খেললেন যোগী আদিত্যনাথ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে (Mamata Banerjee) কটাক্ষ করে এদিন যোগী আদিত্যনাথ বলেন, "জয় শ্রী রাম স্লোগানে মমতাদিদির অস্বস্তি হয়। কিন্তু মমতা ব্যানার্জিকেও এখন চণ্ডীপাঠ করতে হচ্ছে। মন্দিরে মন্দিরে যেতে হচ্ছে। এটাই বিজেপির (BJP) কৃতিত্ব।"

পাশাপাশি, বলরামপুরের সভা থেকে রাজ্যে তৃণমূল কংগ্রেসের (TMC) শাসনকালে আইন-শৃঙ্খলা ভেঙে পড়েছে বলেও তোপ দাগেন যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। জোর সওয়াল করেন রাজ্যে বিজেপি (BJP) সরকার গঠনের পক্ষে। বলেন,"বাংলাকে শেষ করে দিচ্ছে তৃণমূল। বাংলায় অরাজকতা চলছে।  তবে মোদীর হাত ধরে বাংলায় এবার সুদিন ফিরবে। যে সকল কার্যকর্তা শহিদ হয়েছেন বাংলায়, তাঁদের এবার আমাদের ন্যায় পাইয়ে দিতেই হবে।" একইসঙ্গে যোগী আরও বলেন, "বঙ্গ ভোটের প্রচারে আমি শরিক হতে চেয়েছিলাম। সবাই ভেবেছিলেন, আমার সভায় ভিড় হবে না। কপ্টার থেকে দেখছিলাম, কর্মীদের সভায় আসার জন্য আটকানো হচ্ছে। কিন্তু এখন আমার সভায় জনসমুদ্র। আমি জানতাম, সব বাধা টপকে কর্মীরা সভায় আসবেন। কেউ আটকাতে পারবে না।"

এদিকে একদিকে যখন যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) রাজ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতি থেকে হিন্দুত্ব প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্য়ায়কে (Mamata Banerjee) বিঁধছেন, তখন পাল্টা প্রতিক্রিয়ায় চাঁছাছোলা ভাষায় যোগী আদিত্যনাথকে আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসের (TMC) মুখপাত্র কুণাল ঘোষ। বললেন, "মূর্খের মত অভিযোগ। লোকে আগে জানত, রাজ্যপাট থেকে লোকে সন্ন্যাস নেয়। এই প্রথম মানুষ দেখছে যে সন্ন্যাস জীবন থেকে লোকে ভোগের জীবনে আসে! যাঁর উত্তরপ্রদেশের হাথরসে তরুণীর উপর নির্যাতন হয়, তাঁর বাবাকে গুলি করে মারা হয়, সেখানে তিনি আইন-শৃঙ্খলার কথা বলছেন! কত বড় নির্লজ্জ, বেহায়া হলে এগুলো বলেন! আগে উত্তরপ্রদেশ সামলান তিনি। আর মমতা বন্দ্যোপাধ্য়ায় নিজে সবসময় গর্বের সঙ্গে বলেছেন যে তিনি হিন্দু ব্রাহ্মণ পরিবারের সন্তান। তাঁর বাড়িতে কালীপুজো হয়। করোনাকালেও প্রতিটি ক্লাবের পাশে দাঁড়িয়েছেন। পাশাপাশি সব ধর্মকেই শ্রদ্ধা করেন তিনি।"

আরও পড়ুন, কীভাবে বাছাই, কেন ক্ষোভ, প্রার্থীতালিকা নিয়ে শাহের 'কড়া প্রশ্নের' মুখে রাজ্য নেতৃত্ব

'এখানে সব কিছুই দুই ভাই নিয়ন্ত্রণ করে', টলিগঞ্জের প্রচারে অরূপ বিশ্বাসকে তোপ বাবুলের