WB Assembly Election 2021: কোভিডে লোক মরছে আর পার্টি অফিস থেকে ইঞ্জেকশন দিচ্ছে BJP, গুরুতর অভিযোগ Mamata-র

মমতা(Mamata Banerjee) আরও বলেন, বিজেপি কী রকম ছদ্মবেশী ধর্ম করে জানেন? রাজবংশী এলাকায় গিয়ে বলবে, আমরা উদ্বাস্তুদের পছন্দ করি না। উদ্বাস্তু এলাকায় উল্টো কথা বলবে

Updated By: Apr 14, 2021, 03:23 PM IST
WB Assembly Election 2021: কোভিডে লোক মরছে আর পার্টি অফিস থেকে ইঞ্জেকশন দিচ্ছে BJP, গুরুতর অভিযোগ Mamata-র

নিজস্ব প্রতিবেদন: দেশে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। এদিকে টিকার জোগানে টান পড়েছে। এনিয়ে বরাহনগরের পর জলপাইগুড়ির সভা থেকেও কেন্দ্রকে দুষলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। গতকাল বরাহনগরে মমতা বলেন, টাকা নিয়ে বসে আছি, কিন্তু কেন্দ্রীয় সরকার টিকা দিচ্ছে না। আর জলপাইগুড়ির সভায় একবারে গুরুতর অভিযোগ আনলেন মুখ্যমন্ত্রী। 

জলপাইগুড়িতে আজ মমতা বলেন, কোভিডে লোক মারা যাচ্ছে। আর বিজেপির সুরাটে পার্টি অফিস থেকে ইঞ্জেকশন দিচ্ছে। পার্টির ইঞ্জেকশন। লোককে বাঁচাতে গিয়ে মেরে দিচ্ছে। এসব আমরা করি না। ইঞ্জেকশন দিতে গেলেও জানতে হবে ওটা আসল কিনা। ওটা ডাক্তারদের কাজ।

আরও পড়ুন- টিকা নেওয়ার পর করোনায় আক্রান্ত যোগী আদিত্যনাথ

রাজ্যে ফের করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ার পেছনেও বিজেপিকে দোষারোপ করলেন মমতা। জলপাইগুড়িতে তিনি বলেন, রাজ্যে আবার কোভিড ছড়িয়ে দিয়েছে ওরা। সব ভালো করে দিয়েছিলাম আমরা। সময়মতো যদি টিকা দিয়ে দিত তাহলে আর কোভিড হতো না। ভোটের প্রচারের নামে এবার বাইরে থেকে বিস্তর লোক এনেছে। আর আমাদের এখানে রোগ ছড়িয়ে দিয়ে পালিয়ে গিয়েছে। এখন বলে ভোট দাও? আগের বার কোভিড যখন হয়েছিল তখন এরা কেউ আসেনি। এখন এসেছে ভোট প্রচারের জন্য।

এনআরসি(NRC), এনপি আর নিয়েও সরব হন মমতা। বলেন, অসমে ভোট হয়ে গিয়েছে। অসমে ভোট হয়ে গিয়েছে ৬ তারিখে। তার পরই লোকজনকে ডি নোটিস দিয়ে বলছে ডিটেনশন ক্যাম্পে যাও। যেই ভোট হয়ে গেল তেমনি বলছে তোমাকে এনআরসি করে তাড়ানো হবে না কেন জবাব দাও। আমি বলি ওদের এনআরসি করে দিন।

আরও পড়ুন- ICC ODI Rankings: বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান Babar, সিংহাসন হারালেন Virat

মমতা(Mamata Banerjee) আরও বলেন, বিজেপি কী রকম ছদ্মবেশী ধর্ম করে জানেন? রাজবংশী এলাকায় গিয়ে বলবে, আমরা উদ্বাস্তুদের পছন্দ করি না। উদ্বাস্তু এলাকায় উল্টো কথা বলবে। জেনে রাখুন সব উদ্বাস্তুদের  আইনি স্বীকৃতি দিয়ে দিয়েছি। ওরা হিন্দু-মুসলমানে গন্ডগোল লাগায় তা শুধু নয়, ওরা রাজবংশীদের সঙ্গে কামতাপুরীদের লড়াই লাগিয়ে দেয়, হিন্দুদের সঙ্গে খ্রিষ্টানদের লাগায়। জলপাইগুড়ির সঙ্গে আলিপুরদুয়ারের লড়াই লাগিয়ে দেয়। আমরা এরকম দল দেখিনি। আমরা বলি হরেকৃষ্ণ হরি হরি আসুন সবার ভালো করি। আর ওরা বলে, হরে কৃষ্ণ হরি হরি দাঙ্গা লাগিয়ে লোক মারি। হরে কৃষ্ণ হরি হরি গুলি করে লোক মারি। 

.