WB Assembly Election 2021: মৃত্যু স্বাভাবিক, কমিশনে কেশিয়াড়ির রিপোর্ট পাঠাল রাজ্য়

নিহত বিজেপি সমর্থকের নাম মঙ্গল সোরেন। তাঁকে পিটিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ করে বিজেপি। অন্য জায়গায় খুন করে তারপর বাড়ির উঠোনে দেহ ফেলে যাওয়া হয়েছে বলে অভিযোগ আনে বিজেপি সমর্থকের মা।

Updated By: Mar 27, 2021, 10:32 AM IST
WB Assembly Election 2021: মৃত্যু স্বাভাবিক, কমিশনে কেশিয়াড়ির রিপোর্ট পাঠাল রাজ্য়

নিজস্ব প্রতিবেদন: কেশিয়াড়ির বেগমপুরে বিজেপি সমর্থকের মৃত্যুর ঘটনার রিপোর্ট এল। প্রাথমিক রিপোর্টে স্বাভাবিক মৃত্যু বলে উল্লেখ করা হয়েছে। নির্বাচন কমিশনের হাতে এল রাজ্যের এই রিপোর্ট। কেশিয়াড়ির বেগমপুরে নিজের বাড়ির উঠোনেই এক বিজেপি সমর্থকের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। নিহত বিজেপি সমর্থকের নাম মঙ্গল সোরেন। তাঁকে পিটিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ করে বিজেপি। অন্য জায়গায় খুন করে তারপর বাড়ির উঠোনে দেহ ফেলে যাওয়া হয়েছে বলে অভিযোগ আনে বিজেপি সমর্থকের মা।

আরও পড়ুন: WB Assembly Election 2021: সুশান্ত ঘোষের উপর হামলা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, গ্রেফতার ৪

ভোট শুরুর আগে উত্তপ্ত হয়ে ওঠে কেশিয়াড়ির বেগমপুর এলাকা। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বাড়িতে ঢুকে বিজেপি সমর্থককে পিটিয়ে মেরেছেন, এমনটাই অভিযোগ বিজেপির। বাড়ির উঠোনে মঙ্গল সোরেনে রক্তাক্ত মৃতদেহ পাওয়া যাওয়ায় উত্তেজনা বাড়ে। খবর পাওয়ার পরেই ওই যুবকের বাড়িতে পৌঁছে যায় পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী। মৃতের মাথায় ও ঘাড়ে আঘাতের চিহ্ণ পাওয়া যায়। তার পরেই জেলা প্রশাসনের কাছ থেকে ঘটনার রিপোর্ট চেয়ে পাঠায় নির্বাচন কমিশন। 

জেলা প্রশাসনের কাছ থেকে রিপোর্ট পেয়ে নির্বাচন কমিশন জানিয়েছে, এই ঘটনার সঙ্গে নির্বাচনের কোনও সম্পর্ক নেই। জেলা প্রশাসন আরও জানিয়েছে রাজনৈতিক সংঘর্ষে এই মৃত্যু হয় নি।

.