নিজস্ব প্রতিবেদন: ডাবগ্রাম ফুলবাড়ি কেন্দ্রে তৃণমূলের অস্বস্তি বাড়ালেন নির্দল প্রার্থী। ওই কেন্দ্রে এবার প্রার্থী হচ্ছেন মন্ত্রী গৌতম দেব।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কামতাপুর ভূমিপুত্র মহাজোটের হয়ে এবারে লড়াই করছেন রামপ্রসাদ মোদক। সোমবার তিনি তাঁর মনোনয়ন দাখিল করবেন বলে জানা যাচ্ছে। প্রচার শুরু আগে শনিবার তিনি আচমকাই আবির হাতে চলে যান তৃণমূলের দাপুটে নেতা কৃষ্ণ দাসের বাড়িতে। কৃষ্ণবাবুর পায়ে হাত দিয়ে প্রমাণ করেন। কৃষ্ণবাবুও তাঁকে আবির মাখিয়ে দেন।


আরও পড়ুন-প্রথম দফার ভোটে BJP কর্মীকে 'গুলি করে খুনের' হুমকি TMC প্রার্থীর


কৃষ্ণদাসের প্রশংসা করে রামপ্রসাদ মোদক বলেন, রাজবংশী(Rajbanshi) সমাজের আইকন  উনি। সবসময় গরিব মানুষের পাশে রয়েছেন। রাজবংশী সমাজের দাগিদাওয়া নিয়ে সবসময় আন্দোলন করে থাকেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের(Abhishek Banerjee) মতো নেতার মঞ্চ থেকে রাজবংশী ভাষায় বক্তব্য রাখতে পারেন। তাই ভোটের আগে এরকম এক নেতার পায়ে হাত দিয়ে প্রমাণ করে গেলাম। প্রতিপক্ষ যত হেভিওয়েট হোক না কেন কামতাপুর রাজ্য, কামতাপুরি ভাষাকে সংবিধানের অষ্টম তফসিলে সংযোজনের জন্য লড়াই চালিয়ে যাব।


আরও পড়ুন-পোলিং বুথ বসানো নিয়ে ঝগড়া, TMC কর্মীর হাত 'কামড়ে দিল' BJP কর্মী


তৃণমূলের বিরুদ্ধে এরকম এক নির্দল প্রার্থীর লড়াই প্রসঙ্গে তৃনমূলের এসসিএসটি ও ওবিসি সেলের জেলা চেয়ারম্যান কৃষ্ণ দাস জানান ভোটের লড়াই করার সবার অধিকার রয়েছে। আমার কাছে এসেছেন উনি। আমি আশীর্বাদ করলাম। এর বেশি আমি কিছু বলবো না।