WB Election Voting first phase: প্রথম দফার ভোটে BJP কর্মীকে 'গুলি করে খুনের' হুমকি TMC প্রার্থীর

সুজয়বাবু অভিযোগ করেন যে, প্রতি তিন নম্বর বুথে ভোট বিজেপির পক্ষে যাচ্ছে। যদিও প্রিসাইডিংঅফিসার সেই অভিযোগ অস্বীকার করেছেন।

Updated By: Mar 27, 2021, 11:55 PM IST
WB Election Voting first phase: প্রথম দফার ভোটে BJP কর্মীকে 'গুলি করে খুনের' হুমকি TMC প্রার্থীর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : প্রকাশ্যে বিজেপি কর্মীকে গুলি করে মারার হুমকি দিলেন তৃণমূল প্রার্থী। ঘটনাটি ঘটেছে পুরুলিয়া বিধানসভা কেন্দ্রের ১২৭ নম্বর বুথে। ইতিমধ্যেই এই ঘটনায় রিপোর্ট তলব করেছে কমিশন।

বিজেপি ভোটে কারচুপি করছে, এই অভিযোগকে কেন্দ্র করে এদিন পুরুলিয়া বিধানসভা কেন্দ্রের ১২৭ নম্বর বুথের বাইরে তৃণমূল এবং বিজেপি কর্মীদের মধ্যে বচসা বেঁধে যায়। বচসা গড়ায় হাতাহাতিতে। দুপক্ষের মধ্যে ধুন্ধুমার বেঁধে যায়। বুথের বাইরে চলতে থাকে ধাক্কাধাক্কি। আর তারপরই শুরু হয় হুমকি, পাল্টা হুমকির পালা। সেইসময়ই পুরুলিয়া বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুজয় বন্দ্যোপাধ্যায় এক বিজেপি কর্মীকে গুলি করার মারার হুমকি দেন বলে অভিযোগ।

সুজয়বাবু অভিযোগ করেন যে, ১২৭ নম্বর বুথে ইভিএম-এ কারচুপি হয়েছে। এখানে প্রতি তিন নম্বর বুথে ভোট বিজেপির পক্ষে যাচ্ছে। যদিও প্রিসাইডিংঅফিসার সেই অভিযোগ অস্বীকার করেছেন। প্রসঙ্গত, দক্ষিণ কাঁথির মাজনতেও EVM-এ বাটন টিপলেই বিজেপির ঘরে ভোট পড়ছে বলে অভিযোগ করেছিল তৃণমূল। যে প্রার্থীকেই ভোট দেওয়া হোক না কেন, সবটাই বিজেপির ঘরে যাচ্ছে বলে দাবি করে বিক্ষোভ দেখায় শাসকদল। এক্ষেত্রেও প্রিসাইডিং অফিসার জানান যে, এই অভিযোগ সঠিক নয়। ভোটাররা ভিভিপ্যাট দেখেছেন।

আরও পড়ুন, WB Election Voting first phase: পোলিং বুথ বসানো নিয়ে ঝগড়া, TMC কর্মীর হাত 'কামড়ে দিল' BJP কর্মী

West Bengal Election 2021: দোলের আগের দিন রঙের আঘাত! যন্ত্রণায় কেঁদে ফেললেন Locket Chatterjee