WB Assembly Election 2021: 'গন্ডগোল করলে বুথ নম্বর দিয়ে হোয়াটসঅ্যাপ করুন', নিদান Suvendu-র

ফের নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee)। 

Updated By: Apr 14, 2021, 08:38 PM IST
WB Assembly Election 2021: 'গন্ডগোল করলে বুথ নম্বর দিয়ে হোয়াটসঅ্যাপ করুন', নিদান Suvendu-র

নিজস্ব প্রতিবেদন: 'যে কায়দায় এতদিন ভোট লুট করেছেন, এবার তা হচ্ছে না। তাই নানারকম কথা বলছেন'। ভোটের প্রচারে ফের মমতাকে বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) নিশানা করলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বললেন, 'ভোটের আগের দিন আর ভোটের দিন যেখানে গন্ডগোল করবে, বুথ নম্বর দিয়ে হোয়াটসঅ্যাপ করবেন। ১৫ মিনিটের মধ্যে TORT আসবে। এমন ডান্ডা পিঠে পরবে, অমাবস্যার কোটালে কটকট করবে'।

হাতের আর  মাত্র দু'দিন। শনিবার, পঞ্চম দফায় পূর্ব বর্ধমানের রায়না-সহ রাজ্যের ৪৩টি কেন্দ্রে ভোট। কমিশনের নয়া নিয়মে ভোটগ্রহণের ৭২ ঘণ্টা আগে, এদিন শেষ হল প্রচার। শেষেবেলায় রায়নায় বিজেপি প্রার্থীর সমর্থনে জনসভা করলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) এবং নিজের ভাষণে আগাগোড়াই বিঁধলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে (Mamata Banerjee)। তুললেন নন্দীগ্রামের প্রসঙ্গ।

আরও পড়ুন: WB Assembly Election 2021: মতুয়াদের নাগরিকত্ব পেতে বাধা দিচ্ছে TMC, সরব শান্তনু ঠাকুর

এদিন শুভেন্দু বলেন, 'তৃণমূল কোম্পানি যিনি মালিক, তাঁর নাম মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি নিজে জিততে পারবেন তো? আমি তো হারিয়ে দিয়েছি নন্দীগ্রামে। শুধু গোনাটাই বাকি আছে। কী বলছে মুখ্যমন্ত্রী, আমি গোলকিপার! আমি সব গোল আটকে দেব। নন্দীগ্রামে খেলা শুরু সকাল সাতটা।  বিজেপি প্রার্থী ময়দানে ৭টা ১৬ থেকে। গোলকিপার নেমেছে দুপুর ২টোয়। ততক্ষণে খেলা শেষ। ৭০ শতাংশ ভোট পড়ে গিয়েছে'। তাঁর কথায়, 'বালি লুটের সব টাকা যায় তোলাবাজ ভাইপোর কাছে। আসানসোলে কয়লা, বীরভূমের পাথর, বর্ধমান, হুগলির বালি সব খাচ্ছে। এদের হাত থেকে না বাঁচালে বাংলা আর থাকবে না'। 

আরও পড়ুন: WB Assembly Election 2021: 'ডিটেনশন ক্যাম্পে যাও, ভোট ফুরোতেই অসমে D Notice দিতে শুরু করেছে BJP'

নির্বাচনী প্রচারে প্ররোচনামূলক মন্তব্য করে আদর্শ নির্বাচনী বিধিলঙ্ঘন করেছিলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। সেকারণে তাঁর প্রচারে ২৪ ঘণ্টার জন্য নিষেধাজ্ঞা জারি করে কমিশনে। এই সিদ্ধান্তের প্রতিবাদে মঙ্গলবার আবার মেয়ো রোডে গান্ধীমূর্তির পাদদেশ ঘণ্টা তিনেক ধর্নায় বসেন তিনি। ধরনা চলাকালীন এঁকেছিলেন বেশ কয়েকটি ছবিও। সেই প্রসঙ্গ টেনে এদিন শুভেন্দু বলেন, 'ছবি আঁকছিলেন! ঢপের থবি। ওই ছবি কেনার লোকেরা এখন সব জেলে'।

.