নিজস্ব প্রতিবেদন : নন্দীগ্রামে (Nandigram) ভোট প্রচারের শেষ পর্বে একের পর এক সভা থেকে অধিকারী পরিবারকে নিশানা করে তোপ দেগে চলেছেন তৃণমূল নেত্রী। নন্দীগ্রামে পুলিসের গুলি চালানো থেকে আন্দোলন সংক্রান্ত মামলা, কাঠগড়ায় তুলেছেন শুভেন্দু অধিকারীকে। একইসঙ্গে এবার ১ এপ্রিলের ভোটেও ভিন রাজ্যের পুলিসের পোশাক কিনে বিজেপি অশান্তি পাকানোর ছক কষছে বলে দাবি করেছেন তিনি। পাল্টা এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে ঠুকে টিপ্পনী কাটলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তাঁর সাফ জবাব, "মাথার চিকিতসা করানো প্রয়োজন ওনার। কারণ যে ধরনের কথা উনি বলছেন! প্রধানমন্ত্রীর বিরুদ্ধেও যে ধরনের  শব্দ ব্যবহার করেছেন!" পাশাপাশি মমতার (Mamata Banerjee) উদ্দেশে তাঁর তীব্র কটাক্ষ, "আপনি এখন নন্দীগ্রাম আন্দোলনের গল্প শেখাচ্ছেন? পুলিস ঢোকার গল্প শেখাচ্ছেন? আপনার এত মিথ্যে কথা কেন?" প্রসঙ্গত, শেষ দফার ভোট প্রচারে আজ ৫টি জায়গায় পথসভা করছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বিজেপি নেতা তথা অধিকারী পরিবারের জ্যেষ্ঠ পুত্র শুভেন্দু দাবি করেছেন, নন্দীগ্রামে (Nandigram) হারছেই তৃণমূল। আর বাংলায় বিজেপি-ই (BJP) সরকার গড়ছে। কারণ প্রথম দফার মত দ্বিতীয় দফাতেও তোষণের বিরুদ্ধেই ভোট হবে। এমনকি অমিত শাহের থেকে আরও একধাপ এগিয়ে প্রথম দফায় ২৬ নয়, ৩০টি আসনেই বিজেপি জিতবে বলেও এদিন দাবি করেন তিনি। 


আরও পড়ুন, 'ওই বৃদ্ধকে পেটালে তিনি বাঁচতে পারবেন?', নিমতাকাণ্ডে  Sougata-কে নিশানা Sayantan-র


শুধু নন্দীগ্রাম প্রসঙ্গেই যে এদিন মমতাকে (Mamata Banerjee) আক্রমণ করেছেন শুভেন্দু এমনটা নয়। নিমতায় বিজেপি কর্মীর মায়ের মৃত্যুর ঘটনাতেও তোপ দেগেছেন মমতার উদ্দেশে। বাংলায় মেয়েদের কোনও নিরাপত্তা নেই বলে অভিযোগ করেছেন তিনি। পাশাপাশি, গতকালকের মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ভবানীপুরকে 'মনের মত করে সাজিয়ে' দেওয়ার মন্তব্যেও পাল্টা কটাক্ষ করেছেন। শুভেন্দু বলেন, "ভবানীপুরে এমন কাজ করেছেন যে নলকূপের জল খেয়ে ৩ জন মারা গিয়েছে! পাশের বাড়ির লোকও ভোট দেয় না তাঁকে!"


আরও পড়ুন, 'কেস হয়নি গদ্দারদের নামে,' নন্দীগ্রাম মামলা নিয়ে CPIM-অধিকারী পরিবারের 'আঁতাত', ফের বিস্ফোরক মমতা


'ভিন রাজ্যের পুলিসের পোশাক কিনে জড় করছে BJP', নন্দীগ্রামে 'ষড়যন্ত্রের' আশঙ্কা মমতার