WB Assembly Election 2021: করোনা আক্রান্ত হয়ে প্রয়াত মুরারই বিধানভার বিদায়ী বিধায়ক

বৃহস্পতিবার সকালে করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারান মুর্শিদাবাদের জঙ্গিপুর মহকুমারই সামশেরগঞ্জ আসনের কংগ্রেস প্রার্থী  রেজাউল হক

Updated By: Apr 17, 2021, 01:04 PM IST
WB Assembly Election 2021: করোনা আক্রান্ত হয়ে প্রয়াত মুরারই বিধানভার বিদায়ী বিধায়ক

নিজস্ব প্রতিবেদন: করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল মুরারই বিধানসভার বিদায়ী বিধায়কের। 

আজ কলকাতার রবীন্দ্রনাথ টেগোর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আব্দুর রহমানের। এবারও তিনি মুরারই কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছিলেন। মনোনয়ন দাখিল করার পর তিনি অসুস্থ হয়ে পড়েন। অসুস্থ হয়ে যাওয়ায় ওই কেন্দ্র প্রার্থী বদল করা হয়। আজ সকালে তিনি কলকাতার আর এন টেগোর হাসপাতালে মারা যান।

আরও পড়ুন- 'অ্যাটম বোম আছে, এই দেখ হিন্দুত্ব', Madan-র বুক পকেটে 'হাত' বাহিনীর 

অন্যদিকে, প্রয়াত হলেন মুর্শিদাবাদের জঙ্গিপুর কেন্দ্রের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দী। ভোট পর্বে শুধুমাত্র মুর্শিদাবাদের জঙ্গিপুর মহকুমায় মৃত্যু হল দু'টি আলাদা রাজনৈতিক দলের প্রার্থীর। 

আগামী ২৬ এপ্রিল, সপ্তম দফায় ভোট মুর্শিদাবাদের ১০ বিধানসভা কেন্দ্রে ভোট। জঙ্গিপুর বিধানসভা কেন্দ্রে আরএসপি প্রার্থী ছিলেন প্রদীপ নন্দী। তবে ভোটে দাঁড়ালেও, গত বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। পরিবার সূত্রে খবর, সোমবার , ৫ এপ্রিল করোনা পজিটিভ রিপোর্ট আসে। তখন থেকে গুরুতর অসুস্থ হয়ে পড়েন প্রবীণ এই বামপন্থী নেতা। তাঁকে ভর্তি করা হয় বহরমপুরের কোভিড হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হল না। এদিন বিকেলে মারা গেলেন জঙ্গিপুর কেন্দ্রের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দী। 

আরও পড়ুন- বাংলায় আরও একবার ভোটের দিন জোড়া সভায় আসছেন PM Modi

প্রসঙ্গত, এর আগে বৃহস্পতিবার সকালে করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারান মুর্শিদাবাদের জঙ্গিপুর মহকুমারই সামশেরগঞ্জ আসনের কংগ্রেস প্রার্থী  রেজাউল হক। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনিও। শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে শেষপর্যন্ত রেজাউলকে ভর্তি করা হয় জঙ্গিপুরের একটি বেসরকারি হাসপাতালে। শারীরিক অবস্থার অবনতি হওয়ার পরে তাঁকে নিয়ে আসা হয়েছিল কলকাতায়।

.