WB Assembly Election 2021: নন্দীগ্রামে বহিরাগতদের ঢোকাচ্ছেন Suvendu, কমিশনে ফের নালিশ TMC-র

বুধবার গোঘাটের সভায় যাওয়ার আগে নন্দীগ্রামে বহিরাগত গুন্ডাদের আনার অভিযোগ আনেন মমতা বন্দ্যোপাধ্যায়

Updated By: Mar 31, 2021, 06:42 PM IST
WB Assembly Election 2021: নন্দীগ্রামে বহিরাগতদের ঢোকাচ্ছেন Suvendu, কমিশনে ফের নালিশ TMC-র

নিজস্ব প্রতিবেদন: শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ফের নির্বাচন কমিশনে অভিযোগ করল তৃণমূল কংগ্রেস। এনিয়ে মার্চ মাসে মোট ৪ বার শিশিরপুত্রের বিরুদ্ধে বহিরাগতদের নন্দীগ্রামে ঢোকানোর অভিযোগ আনল ঘাসফুল শিবির।

আরও পড়ুন-সবার চোখ ঝাপসা, বীর সন্তানের দেহ Kashmir থেকে ফিরতেই ভেঙে পড়ল গোটা গ্রাম

শুভেন্দুর(Suvendu Adhikari) বিরুদ্ধে বারবার অভিযোগ জানানো হলেও এখনওপর্যন্ত শুভেন্দুর বিরুদ্ধে নির্বাচন কমিশনকে কোনও ব্যবস্থা নিতে দেখা যায়নি। এবার অভিযোগ করা হয়েছে নন্দীগ্রামের মোট ৭টি জায়গায় বহিরাগত দুষ্কৃতীদের জড়ো করেছেন শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)।

বুধবার গোঘাটের সভায় যাওয়ার আগে নন্দীগ্রামে(Nandigram) বহিরাগত গুন্ডাদের আনার অভিযোগ আনেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। আজ ওই অভিযোগ নিয়ে নির্বাচন কমিশনে যান ডেরেক ওব্রায়েন, সুব্রত মুখোপাধ্যায় ও শশী পাঁজা। নন্দীগ্রামের একাধিক জায়গার নাম উল্লেখ করে সেখানে বহিরাগতদের জড়ো করার অভিযোগ এনেছে ঘাসফুল শিবির। অভিযোগ করা হয়েছে , ওইসব বহিরাগতরা ঘরে ঘুরে ঘুরে ভোটদাতাদের হুমকি দিয়ে বেড়াচ্ছে।

আরও পড়ুন-বারাকপুরে নিরাপত্তা নেই প্রার্থীদের: Arjun ; হিংসার বাতাবরণ তৈরি করছে BJP: Madan 

বহিরাগতদের লুকিয়ে রাখার যেসব ঠিকানা দেওয়া হয়েছে তার মধ্যে রয়েছে সেনপাড়ার সামসাবাদ গ্রাম পঞ্চায়েত। তৃণমূলের অভিযোগ, সামসাবাদ গ্রামপঞ্চায়েতে তৃণমূল সমর্থকদের বাড়িতে গিয়ে বলা হয়েছে, বৃহস্পতিবার ভোট দেওয়ার জন্য ঘর থেকে বের হলে খুন করে ফেলা হবে।  অন্যদিকে, রুমকিনিপুর ও বড়চূড়া এলাকায় বিরুলিয়া গ্রাম পঞ্চায়েতের ১২৮ ও ১৩১ নম্বর বুথে তৃণমূল কর্মীদের বাড়িঘর ভাঙচুর করেছে বিজেপি কর্মীরা।

উল্লেখ্য নন্দীগ্রামের নিরাপত্তার জন্য এসপি পদমর্যাদার একজন অফিসারকে নিয়োগ করা হয়েছে। পাশাপাশি শুধুমাত্র নন্দীগ্রামের জন্য মোতায়েন করা হয়েছে ২২ কোম্পানি আধাসেনা। সব বুথেই থাকবে মাইক্রো অবজার্ভার। অধিকাংশ বুথেই হবে ওয়েব কাস্টিং।       

.