নিজস্ব প্রতিবেদন: আগেও এই দৃশ্য দেখা গিয়েছিল। এবার ফের প্রার্থী তালিকা প্রকাশ হতেই ফের ক্ষোভ গেরুয়া শিবিরে। জলপাইগুড়িতে দলের কার্যালয় ভাঙচুর, ব্য়ানার ফেস্টুনে আগুন ধরিয়ে দিলেন দলের কর্মী-সমর্থকদের একাংশ। প্রার্থী পছন্দ না হওয়ায় দুর্গাপুরে বিজেপির জেলা কার্যালয়ে বিক্ষোভ দেখালেন দলের কর্মীরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জলপাইগুড়িতে প্রার্থী করা হয়েছে সৌজিত সিনহাকে। দলের শীর্ষ নেতাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে জলপাইগুড়ি(Jalpaiguri) শহরে বিজেপির কার্যালয় ভাঙচুর করলেন দলের কর্মীরা।  অনেকেরই আশা ছিল এবার টিকিট পাবেন দীপেন প্রামাণিক। কিন্তু প্রার্থী ঘোষণার পরই তাদের সেই আশা ধাক্কা খায়। জেলা বিজেপি সভাপতির ব্য়ানার-ফেস্টুন ছিঁড়ে পুড়িয়ে ফেলা হয়। 




 


আরও পড়ুন-Mamata-র ছেড়ে যাওয়া ভবানীপুরে BJP প্রার্থী Rudranil


পেশায় আইনজীবী সৌজিত সিনহাও দলের সক্রিয় কর্মী। বিভিন্ন সময়ে দলের কর্মসূচিতে তাঁকে দেখা গিয়েছে। দলের কর্মীদের বিরুদ্ধে বহু রাজনৈতিক মামলা লড়েছেন। কিন্তু এরকম এক সক্রিয় বিজেপি কর্মীকে প্রার্থী ঘোষণার পরও ক্ষোভে ফেটে পড়লেন দীপেন প্রামাণিকের অনুগামীরা। ওইসব বিক্ষোভকারীদের সব ক্ষোভ গিয়ে পড়েছে জেলা সভাপতি বাপী গোস্বামীর উপরে। তার নামের পোস্টার, ফেস্টুন নামিয়ে এনে তাতে আগুন ধরিয়ে দেন ক্ষুব্ধ কর্মীরা।



বিজেপি নেতা কানন রায়ের অভিযোগ, পুরনো বিজেপি নেতা কর্মীদের প্রার্থী না করে নতুন একজন‌কে প্রার্থী করা হয়েছে। এমনটা কিছুতেই মেনে নেবেন না তারা।



 


আরও পড়ুন-TMC-র সায়নীর বিরুদ্ধে লড়বেন অগ্নিমিত্রা, BJP প্রার্থী Rudranil, Srabanti, Koushik


পরিস্থিতি সামাল দিতে ঘটনা‌স্থলে আসে বিশাল পুলিশ বাহিনী। আগুন নেভাতে আসে দমকলের ২টি ইঞ্জিন। যদিও দমকল কর্মীরা ঘটনাস্থলে আসার আগেই স্থানীয় বাসিন্দা‌রা‌ই আগুন আয়ত্বে আনার চেষ্টা করে‌ন ।


এদিকে, দুর্গাপুর(Durgapur) পূর্ব বিধানসভা কেন্দ্রে কর্নেল দীপ্তাংশু চৌধুরীকে প্রার্থী করায় বিজেপি জেলা অফিসে বিক্ষোভ। জেলা কমিটির সদস্য অমিতাভ ব্যানার্জিকে প্রার্থী হিসেবে দেখতে চায় তার অনুগামীরা। জেলা সভাপতি লক্ষণ ঘড়ুইয়ের সামনেই চলে ওই বিক্ষোভ।