West Bengal 3rd Phase Election 2021: হাসপাতালে গিয়েও রেহাই নেই, উলুবেড়িয়ায় 'আক্রান্ত' বিজেপি প্রার্থী Papiya Adhikari

দলের এক কর্মী দেখতে হাসপাতালে গিয়েছিলেন তিনি।

Updated By: Apr 6, 2021, 08:36 PM IST
West Bengal 3rd Phase Election 2021: হাসপাতালে গিয়েও রেহাই নেই, উলুবেড়িয়ায় 'আক্রান্ত' বিজেপি প্রার্থী Papiya Adhikari
নিজস্ব প্রতিবেদন: রূপোলি পর্দা ছেড়ে এবার রাজনীতির ময়দানে। উলুবেড়িয়া দক্ষিণ বিধানসভা কেন্দ্রে 'আক্রান্ত' হলেন বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারী। হাসপাতালে ভর্তি তিনি। মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। দু'পক্ষের সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল হাসপাতাল চত্বর। গ্রেফতার করা হয়েছে ২ জনকে। তদন্তে নেমেছে কমিশন।
 
৩ জেলা, ৩১ টি বিধানসভা। রাজ্যে বিক্ষিপ্ত অশান্তির মধ্যেই চলছে তৃতীয় দফায় ভোটগ্রহণ। রেহাই পাচ্ছেন না প্রার্থীরাও। হুগলির আরামবাগে যখন বিক্ষোভের মুখে পড়লেন তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ, তখন হাওড়ার উলুবেড়িয়া দক্ষিণ বিধানসভকেন্দ্রে 'হামলা'র মুখে পড়লেন বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারী। 
 
 
গেরুয়াশিবিরের দাবি, স্থানীয় নবগ্রাম পঞ্চায়েত এলাকায় তাদের দলের এক কর্মীকে ধারালো অস্ত্রের কোপ মারা হয়। রক্তাক্ত অবস্থায় তাঁকে ভর্তি করা উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। খবর পেয়ে হাসপাতালে পৌঁছন ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারী। তখন হাসপাতালে ছিলেন উলুবেড়িয়া পুরসভার বিদায়ী তৃণমূল কাউন্সিলর শেখ আকবরও। দলের এক কর্মীকে দেখতে গিয়েছিলেন তিনি। আর তাতেই উত্তেজনা ছড়িয়ে পড়ে।
 
বিজেপি ও তৃণমূল কর্মীদের সংঘর্ষে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতাল চত্বর। বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারীকে প্রথমে ধাক্কাধাক্কি, তার পর চড়াও হয়ে তৃণমূল কর্মীরা মারধর করেন বলে অভিযোগ। বিজেপির দাবি, গণ্ডগোল চলাকালীন পাপিয়াকে ঘটনাস্থল থেকে বের নিয়ে যাওয়ার চেষ্টা করেন তাঁর দেহরক্ষীরা। কিন্তু সেই চেষ্টা সফল হয়নি, কারণ হাসপাতালের গেট বন্ধ করে দেওয়া হয়েছিল! ঘটনার পর উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে পাপিয়া অধিকারীকে। 
 
 
প্রসঙ্গত,  বিধানসভা ভোটের মুখে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন সুজাতা মণ্ডল খাঁ। হুগলির আরামবাগ কেন্দ্রে ঘাসফুল শিবিরের প্রার্থী তিনি। দলের কর্মীদের ভোটদানে বাঁধা দেওয়ার অভিযোগ পেয়ে এদিন আরান্ডির মহল্লাপাড়ায় একটি বুথে যান সুজাতা। সেখানে গিয়ে প্রবল বিক্ষোভের মুখে পড়েন। বাঁশ, চেলা কাঠ হাতে তাঁকে তাড়া করতে দেখা যায় গ্রামবাসীদের। এই ঘটনায় ইতিমধ্যেই কমিশনে অভিযোগ দায়ের করেছে তৃণমূল। অবিলম্বে বিজেপির দুষ্কৃতীদের চিহ্নিত করার দাবি তোলা হয়েছে।
.