West Bengal Assembly Election : হুইলচেয়ারে করেই সোমবার থেকে জেলা সফরে Mamata

 প্রথমে পুরুলিয়া, তারপর বাঁকুড়া ও শেষে ঝাড়গ্রাম জেলায় সফর করবেন মুখ্যমন্ত্রী।

Updated By: Mar 13, 2021, 06:41 PM IST
West Bengal Assembly Election : হুইলচেয়ারে করেই সোমবার থেকে জেলা সফরে Mamata

নিজস্ব প্রতিবেদন : হাসপাতালের বেডে শুয়েই ভিডিয়ো বার্তায় মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee) জানিয়েছিলেন, ২ থেকে ৩ দিনের মধ্যে 'ফিল্ডে' ফিরতে চান। পায়ের চোট ম্যানেজ করে নেবেন। হয়তো কিছুদিন হুইলচেয়ার ব্যবহার করতে হবে। সেক্ষেত্রে কর্মীদের সহযোগিতা চেয়েছিলেন তিনি। এরপর শুক্রবারই বাড়ি ফিরেছেন তিনি। আর তারপর দুদিন বাদ দিয়ে সোমবার থেকেই ফের জেলা সফর শুরু করছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। হুইলচেয়ারে করেই যাবেন তিনি।   

জানা গিয়েছে, সোমবার পুরুলিয়া সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। ১৫ মার্চ পুরুলিয়ার বাঘমুন্ডি ও বলরামপুরে জনসভা করবেন তৃণমূল নেত্রী। প্রথমে দুপুর দেড়টা নাগাদ বাঘমুন্ডি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত ঝালদা হাটতলায় জনসভায় যোগ দেবেন। এরপর বিকাল তিনটেয় বলরামপুর বিধানসভা কেন্দ্রের রথতলার কাছে মেসির মাঠে দ্বিতীয় জনসভা রয়েছে। পুরনো সূচি অনুযায়ী প্রথমে পুরুলিয়া, তারপর বাঁকুড়া ও শেষে ঝাড়গ্রাম জেলায় তাঁর কর্মসূচি ছিল। সেইমতোই জেলা সফর করবেন মুখ্যমন্ত্রী (Mamata Banerjee) ।

হুইলচেয়ার করে যাবেন তিনি। হুইলচেয়ারে করে গিয়ে হেলিকপ্টারে উঠবেন। আবার হেলিকপ্টার থেকে নেমে হুইলচেয়ারে করে যাবেন। মুখ্যমন্ত্রীর সফরের জন্য পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম- ৩ জেলার নেতৃত্বকেই তৈরি থাকতে নির্দেশ দিয়েছেন সুব্রত বক্সী। ১৬ তারিখ বাঁকুড়া সফরে  শালতোড়া, ছাতনা এবং রায়পুরে যাবেন মুখ্যমন্ত্রী। আর ১৭ তারিখ ঝাড়গ্রামের গোপীবল্লভপুর ও লালগড়ে ২টো জনসভা করবেন।

আরও পড়ুন, West Bengal election 2021 : শ্রাবন্তী-পায়েলের সঙ্গে মিঠুনও BJP-র তালিকায়? তারকা থেকে দলবদলু, সম্ভাব্য প্রার্থী কে কে?

'ছেলের পাশেই বাবা' শিশিরের বাড়িতে মাছ-ভাত খেয়ে বেরিয়ে মন্তব্য Locket-র

.