সন্তানের সঙ্গে সম্পর্ক! স্ত্রীকে 'কুপিয়ে খুন', ফের আত্মহত্যার চেষ্টা স্বামীর

স্বামীকে আশঙ্কাজনক অবস্থায় কলকাতার নীলরতন সরকার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Updated By: Aug 2, 2021, 12:11 PM IST
সন্তানের সঙ্গে সম্পর্ক! স্ত্রীকে 'কুপিয়ে খুন', ফের আত্মহত্যার চেষ্টা স্বামীর

নিজস্ব প্রতিবেদন: স্ত্রীকে নৃশংসভাবে ভাবে খুন করে আত্মঘাতী হওয়ায় চেষ্টা স্বামীর। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকার নতুন দিয়াড়ায়। মৃতার নাম অনিমা মন্ডল। স্বামীকে আশঙ্কাজনক অবস্থায় কলকাতার নীলরতন সরকার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁর নাম প্রসুন্ন মন্ডল। পুরো ঘটনার তদন্ত শুরু করে পুলিস। তীব্র চাঞ্চল্য এলাকায়। 

এমনকী ঘটনাস্থল থেকে পাওয়া গিয়েছে কাঠারি, দুটো ছুরি ও একাধিক ব্লেড বাজেয়াপ্ত করেছে পুলিস। তা দিয়েই খুন ও আত্মহত্যার চেষ্টা বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিস। কী কারণে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন, বন্ধুদের সঙ্গে পুজো দিতে বেরিয়ে ফিরল না কিশোর, সকালে দেহ মিলল দোকানের বারান্দায়

স্থানীয় সূত্রে খবর, স্ত্রীয়ের বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে, এমনই সন্দেহ করতেন স্বামী। প্রায়শই মারধর করতেন। প্রতিবেশীদের কথায়, রবিবার গভীর রাতে চিৎকার শুনতে পান তাঁরা। ছুটে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন অনিমা মণ্ডল। আর নিজের গলা কাটার চেষ্টা করছে প্রসন্ন। সঙ্গে সঙ্গে তাকে আটক দেন প্রতিবেশী ও বাড়ির অন্যান্য সদস্যরা।

প্রসঙ্গত, কিছুদিন আগেই চাঁচলে স্ত্রীকে মেরে দেহ বাড়ির পেছনেই মাটিতে পুঁতে রেখেছিল স্বামী। তারপর ধরে দিব্যি স্বাভাবিক জীবনযাপন করছিল স্বামী। কিন্তু সেই কুকীর্তি ফাঁস হল মঙ্গলবার। এদিন বিকেল ওই ব্যক্তির বাড়ির পেছন থেকে প্রবল দুর্গন্ধ পান প্রতিবেশীরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় চাঁচল থানায়। পুলিস এসে গর্তে থাকা মৃতদেহ দেখতে পায়।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)