West Bengal Election 2021: মালদহে প্রার্থীকে নিয়ে ক্ষোভ , দলের জেলা কার্যালয়ে ধরনা BJP কর্মী-সমর্থকদের

বিক্ষুদ্ধদের ধৈর্য্য ধরার পরামর্শ জেলা সভাপতির।

Updated By: Mar 23, 2021, 09:08 PM IST
West Bengal Election 2021: মালদহে প্রার্থীকে নিয়ে ক্ষোভ , দলের জেলা কার্যালয়ে ধরনা BJP কর্মী-সমর্থকদের

নিজস্ব প্রতিবেদন: জেলায় জেলায় বিক্ষোভ-আন্দোলন কম হয়নি। মালদহের প্রার্থী বদলের দাবিতে এবার দলের প্রধান কার্যালয়ে ধরনায় বসলেন কয়েকশো বিজেপি কর্মী-সমর্থকরা। বিক্ষোভকারীদের কাছ থেকে আপাতত ২৫ তারিখ পর্যন্ত ধৈর্য্য ধরার পরামর্শ দিলেন জেলা সভাপতি। ভোটের মুখে বিড়ম্বনায় গেরুয়াশিবির।

পূর্ণাঙ্গ তালিকা নয়, একুশের ভোটের আগে দফায় দফায় বিভিন্ন কেন্দ্র প্রার্থীদের নাম ঘোষণা করছে বিজেপি। নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী, ডোমজুড়ে রাজীব বন্দ্যোপাধ্যায়. সিঙ্গুরে রবীন্দ্রনাথ ভট্টাচার্য, উত্তরপাড়ায় প্রবীর ঘোষাল, তৃণমূল ছেড়ে আসার এবারও টিকিট পেয়েছেন অনেকেই। আর তাতেই বেজায় চটেছে দলের কর্মী-সমর্থকদের একাংশ। প্রার্থী বদলের দাবিতে বিক্ষোভ চলেছে জেলা জেলায়। বিক্ষোভ হয়েছে কলকাতার হেস্টিংসে, বিজেপির নির্বাচনী কার্যালয়ের সামনেও।

আরও পড়ুন: WB Assembly Election 2021: Mamata-কে ছেড়ে 'ভাইজানে'র দলে, ২ ছেলেকে 'বাড়ি ছাড়া' করলেন TMC নেতা

মালদহ বিধানসভাকেন্দ্রে এবার বিজেপি প্রার্থী গোপাল সাহা। তাঁর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছেন দলের কর্মী-সমর্থক একাংশ। তাঁদের বক্তব্য, মালদহ বিধানসভা কেন্দ্রে যাঁকে প্রার্থী করা হয়েছে, তিনি দুর্নীতিগ্রস্থ। নিজের নামে SC-ST ও OBC দুটি সার্টিফিকেটও করিয়ে রেখেছেন। সাধারণ মানুষের সঙ্গে সম্পর্ক নেই। প্রার্থী বদল করা না হলে কেউ ভোটে কাজ করতে চাইছে না। এদিন মালদহ জেলা বিজেপি সদর দপ্তর শ্যামাপ্রসাদ মুখার্জী ভবনে সামনে রীতিমতো ধরনায় বসে পড়েন কয়েকশো কর্মী-সমর্থকরা। স্লোগান ওঠে, 'গোপাল সাহা দূর হটো'!

আরও পড়ুন: WB Assembly Election 2021: অনুমতি ছাড়াই বাইক মিছিল BJP-র, রাস্তায় বসে বিক্ষোভ TMC প্রার্থীর

বিক্ষোভকারীদের দাবি, জেলা নেতৃত্বের তরফে জানানো হয়েছে, প্রার্থী বদলের জন্য় প্রয়োজনীয় পদক্ষেপ করা হয়েছে। ২৫ মার্চ পর্যন্ত ধৈর্য্য রাখার পরামর্শ দিয়েছে জেলা সভাপতি। কিন্তু তারপরে যদি প্রার্থী বদল না হয়, সেক্ষেত্রে ফের আন্দোলন নামার হুঁশিয়ারি দিয়েছেন বিজেপির বিক্ষুদ্ধ কর্মী-সমর্থকরা

.