গরু পাচারকাণ্ডে এবার নাম Anubrata-র, বীরভূমে ভোটের আগেই হাজিরার ডাক CBI-র

আগামিকাল, ২৭ এপ্রিল অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) ডেকে পাঠিয়েছে সিবিআই (CBI)। 

Updated By: Apr 26, 2021, 04:14 PM IST
গরু পাচারকাণ্ডে এবার নাম Anubrata-র, বীরভূমে ভোটের আগেই হাজিরার ডাক CBI-র

নিজস্ব প্রতিবেদন: গরুপাচারকাণ্ডে এবার নাম জড়াল অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal)। বীরভূমের জেলা সভাপতিকে হাজিরার নোটিস ধরাল সিবিআই (CBI)। তাঁর বাড়ি গিয়ে নোটিস ধরানো হয়েছে। ২৯ এপ্রিল ভোটগ্রহণ বীরভূমে। তার আগে আগামিকাল, ২৭ এপ্রিল তাঁকে নিজাম প্যালেসে ডেকে পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) ইতিমধ্যেই নোটিস পাঠিয়েছে আয়কর দফতর। তাঁর আয়-ব্যয়, সম্পত্তি ও ব্যাঙ্ক অ্যাকাউন্ট-সংক্রান্ত নথি তলব করা হয়েছে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, বেনামে প্রচুর সম্পত্তির মালিক অনুব্রত। তাঁর কাছে যে পরিমাণ নগদ টাকা রয়েছে, সেটাও নেহাত কম নয়। মাসে খানেক আগে এমনই অভিযোগ জমা পড়েছে আয়কর দপ্তরে। সেই অভিযোগের ভিত্তিতে এই নোটিশ পাঠানো হয়েছে। বীরভূমের দাপুটে এই তৃণমূল নেতার কাছে আয়-ব্যয়, সম্পত্তি ও ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত যাবতীয় তথ্য চেয়েছে আয়কর দফতর।

শনিবার বোলপুরে দলের প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে সভায় বিজেপি নেত্রী স্মৃতি ইরানি বলেন, ''এখানে এক জন গুন্ডা ভাই রয়েছেন। গুন্ডা ভাইকে বলতে চাই, ২ মে-র পর তৃণমূলের প্রতিটা গুন্ডাকে জেলে ঢোকাব। গুন্ডা ভাই, ভোটের পর দেখা হবে। তুমি থাকবে জেলে আর আমরা বাইরে থেকে নমস্কার করব।''

আরও পড়ুন- West Bengal Election 2021: মানুষ মারতে ৮ দফায় ভোট, Modi ও ইলেকশন কমিশন দায়ী, মাদ্রাজ-পর্যবেক্ষণে Mamata