west Bengal Election 2021: বাঁকুড়ায় ইচ্ছাকৃত ভাবে EVM খারাপ করে রাখার অভিযোগ সায়ন্তিকার, পাল্টানো হয়নি মেশিন

প্রশ্ন করলে তিনি স্পষ্ট জানান, এতটা মিলে যায় কী করে, স্ট্রং বুথে যেখানে মমতা বন্দোপাধ্যায়ের জেতা আবশ্যিক সেই বুথ গুলিতে মেশিন খারাপ! 

Updated By: Apr 1, 2021, 10:10 AM IST
west Bengal Election 2021: বাঁকুড়ায় ইচ্ছাকৃত ভাবে EVM খারাপ করে রাখার অভিযোগ সায়ন্তিকার, পাল্টানো হয়নি মেশিন

নিজস্ব প্রতিবেদন: স্ট্রং বুথ। এখান থেকে জেতা আবশ্যিক মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের (Mamata Banerjee)। তাই খারাপ করে রাখা হয়েছে ইভিএম (EVM) মেশিন। এমনই অভিযোগ জানালেন  বাঁকুড়ার তৃণমূল প্রার্থী তথা  অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)।

বাঁকুড়ার (Bankura) বিধানসভা কেন্দ্রের দুটি বুথে সকাল থেকে ইভিএম (EVM)মেশিন খারাপ। ভোট (west Bengal Election 2021) দিতে পারছেন না ভোটাররা। রোদে পুড়ে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে আছেন তাঁরা। কেউ কেউ আবার বাড়িও ফিরে যাচ্ছেন। ঘটনাস্থলে  গিয়ে পৌঁছান সায়ন্তিকা। তিনি জানান, এখানে দিদি জিতবে। তৃণমূলের ভোটের (Wb Election 2021) আধিক্য বেশি। সেটা খুব ভালো করে জানে ওঁরা। তাই ইচ্ছাকৃত ভাবে ইভিএম খারাপ করে রাখা হয়েছে। 

বাঁকুড়া বিধানসভা কেন্দ্রের ১১৫ এবং ১১৯ নং মিউনিসিপাল হাইস্কুলের দুটি ইভিএম মেশিন সকাল থেকেই খারাপ।  নির্বাচন কমিশনকে (Election commision) জানিয়ে ইভিএম মেশিন পাল্টানো হয়নি এটা একটা চক্রান্ত বলে দাবি তৃণমূল প্রার্থী অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়(Sayantika Banerjee)। টেকনিকাল সমস্যাও তো হতে পারে? প্রশ্ন করলে তিনি স্পষ্ট জানান, এতটা মিলে যায় কী করে, স্ট্রং বুথে যেখানে মমতা বন্দোপাধ্যায়ের জেতা আবশ্যিক সেই বুথ গুলিতে মেশিন খারাপ! 

.