West Midnapore: মায়ের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে পাড়ারই এক ব্যক্তি, রাগের বশে খুন করল ছেলে

রাতের অন্ধকারে পুকুর পাড়ে মায়ের প্রেমিককে পিটিয়ে মারল। ঘটনায় চাঞ্চল্য দাসপুর থানার কিসমত নাড়াজোলে। পলাতক ছেলেকে পিংলা থানার মালিগ্রাম থেকে গ্রেফতার করেছে দাসপুর পুলিস। 

Updated By: May 16, 2022, 02:13 PM IST
West Midnapore: মায়ের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে পাড়ারই এক ব্যক্তি, রাগের বশে খুন করল ছেলে
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন:  পাড়ার এক ব্যাক্তির সঙ্গে মাকে অন্তরঙ্গ মুহূর্তে দেখে মাথার ঠিক রাখতে পারেনি ছেলে। তারপরেই রাতের অন্ধকারে পুকুর পাড়ে মায়ের প্রেমিককে পিটিয়ে মারল। ঘটনায় চাঞ্চল্য দাসপুর থানার কিসমত নাড়াজোলে। পলাতক ছেলেকে পিংলা থানার মালিগ্রাম থেকে গ্রেফতার করেছে দাসপুর পুলিস। ধৃতকে আজ তোলা হবে আদালতে।

দাসপুর পুলিস সূত্রেনখবর,নরবিবার সকালে দাসপুর থানার কিসমত নাড়াজোলে  পুকুর পাড় থেকে বছর ৬২ অসিত মাইতিকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয়। কলকাতায় চিকিৎসার জন্য নিয়ে আসা হলেও রবিবার সন্ধ্যা নাগাদ মৃত্যু হয় তার। ঘাটাল মহকুমা পুলিস আধিকারিক অগ্নিশ্বর চৌধুরী বলেন,  ''অসিত মাইতির মাথায় ও মুখে গুরুতর চোট ছিল। আঘাতের চিহ্ন দেখে স্পষ্ট বোঝা যাচ্ছিল তাকে শক্ত কিছু দিয়ে আঘাত করে প্রাণে মারার চেষ্টা করা হয়েছে।''

এরপরই তড়িঘড়ি পুলিস ঘটনার তদন্তে নামে। রবিবারের সকাল থেকেই পুলিস ওই গ্রামে জিজ্ঞাসাবাদ শুরু করে। এমনকি ওই অসিত মাইতিকে মারার পেছনে পাড়ারই তুফান গিরি নামে এক যুবকের নাম উঠে আসে। পুলিসের সন্দেহ হয়। তুফানের বাড়িতে জিজ্ঞাসাবাদ করতে গিয়ে পুলিস তুফানের খোঁজ না পেলে তার মাকে জিজ্ঞাসাবাদ করে পিংলা থানার মালিগ্রাম থেকে তুফানকে গ্রেফতার করে।

শুধু পুলিসের কাছে নয় ক্যামেরায় সামনেও তুফান স্পষ্ট জানায়, মায়ের সঙ্গে অসিত মাইতির অবৈধ সম্পর্ক সহ্য করতে না পেরেই তাকে রাতের অন্ধকারে মেরেছে। উল্লেখ্য, অসিত মাইতি বিবাহিত হলেও দীর্ঘদিন স্ত্রী ও ছেলেমেয়েদের থেকে আলাদাই থাকতেন। অন্যদিকে তুফান গিরির বাবা প্রেম গিরি বেশ কয়েকবছর আগেই মারা গেছেন। একমাত্র ছেলে বছর ১৯ এর তুফান ভিন রাজ্যে সোনার কাজ করত।

করোনার লকডাউনে বাড়ি এসে তুফান নাড়াজোলেই তামার কাজে যুক্ত হয়। তুফান জানায়, মূলত মায়ের সঙ্গে এই অসিত মাইতির অন্তরঙ্গ মুহূর্ত দেখেই সে আর নিজেকে ঠিক রাখতে না পেরে শনিবার গভীর রাতেই পুকুর পাড়ে তাকে প্রাণে মারার চেষ্টা করেছিল।

আরও পড়ুন, Bardhaman: দাম শুনলে চোখ কপালে উঠবে, এসটিএফের অভিযানে উদ্ধার ৯৪৩ গ্রামের 'তেজস্ক্রিয়' ধাতু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.