Deganga: মাথায় মুগুরের আঘাত করে স্বামীকে নৃশংসভাবে খুন স্ত্রীর

একরকম ফাঁদ পেতেই ধরা হয় মুসকানকে। 

Updated By: Nov 28, 2021, 01:50 PM IST
Deganga: মাথায় মুগুরের আঘাত করে স্বামীকে নৃশংসভাবে খুন স্ত্রীর
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : দাম্পত্য কলহের জেরে স্বামীকে নৃশংসভাবে খুনের অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। অভিযোগ, মাথায় মুগুরের আঘাত করে স্বামীকে খুন করে অভিযুক্ত স্ত্রী। মৃতের নাম শেখ আলম। বয়স ৩৭ বছর। খুনের ঘটনায় অভিযুক্ত স্ত্রী মুসকান বিবিকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাটি উত্তর ২৪ পরগনার দেগঙ্গার চ্যাংদানা গ্রামের।

জানা গিয়েছে, নিহত শেখ আলমের পাখির ব্যবসা রয়েছে। শনিবার রাতে স্বামী-স্ত্রী অশান্তি শুরু হয়। সেই সময় দম্পতির ছেলে ও মেয়ে বাড়িতে ছিল না। অভিযোগ, কথা কাটাকাটি হাতাহাতিতে গড়ায়। স্ত্রী মুসকান বিবিকে গ্রেফতার করে শেখ আলম। এরপরই বাড়ির উঠোন পড়ে থাকা মুগুর নিয়ে এসে স্বামী শেখ আলমের মাথায় এলোপাতাড়ি আঘাত করতে শুরু করে অভিযুক্ত মুসকান বিবি। মুগুরের আঘাতে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন শেখ আলম। স্বামীকে মৃত ভেবে রক্তাক্ত অবস্থায় তাঁকে ফেলে রেখে তখন স্থানীয় লেবুতলা স্টেশনে পালিয়ে যায় মুসকান।

তারপর একরকম ফাঁদ পেতেই ধরা হয় মুসকানকে। এক আত্মীয় তাঁকে ফোন করে জানান যে, শেখ আলম বেঁচে আছেন। আত্মীয়ের ফোন পেয়ে তখন আবার বাড়ি ফিরে আসে মুসকান। সেইসময়ই বাড়ি থেকে পুলিস তাকে গ্রেফতার করে। ওদিকে রক্তাক্ত অবস্থায় শেখ আলমকে বিশ্বনাথপুর গ্ৰামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এখন কী কারণে এই খুন? খুনের পিছনে দাম্পত্য কলহ না অন্য কোনও বিবাদ রয়েছে, তা খতিয়ে দেখছে দেগঙ্গা থানার পুলিস। শুরু হয়েছে তদন্ত।

আরও পড়ুন, Birbhum: ধর্ষণ করে খুন? জঙ্গলে মিলল মহিলার 'নগ্ন' দেহ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.