Canning: বিবাহ বহির্ভূত সম্পর্কে স্বামী, কঠিন সিদ্ধান্ত অভিমানী স্ত্রীর!

Canning: স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে, সেই অভিমানে গলায় দড়ি দিয়ে‌ আত্মঘাতী গৃহবধূ। গ্রেফতার স্বামী, তদন্তে পুলিস।

Updated By: Mar 30, 2024, 10:45 AM IST
Canning: বিবাহ বহির্ভূত সম্পর্কে স্বামী, কঠিন সিদ্ধান্ত অভিমানী স্ত্রীর!

প্রসেনজিৎ সর্দার: স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জের। অভিমানে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা স্ত্রীর। ওই গৃহবধূর নাম অর্পিতা অধিকারী। মৃতার বয়স২৪।

ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত মাতলা ২নং মিঠাখালী এলাকায়। পুলিস ইতোমধ্যে ওই গৃহবধূর স্বামী কৌশিক অধিকারীকে গ্ৰেফতার করেছে। 

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, বেশ কয়েক মাস ধরে কৌশিক অধিকারী প্রেমের জালে জড়িয়ে পড়েছিল এক মহিলার সঙ্গে বলে অভিযোগ। প্রেমিকার সঙ্গে সম্পর্ক হওয়ার পরে থেকে বেশিরভাগ তার সঙ্গে সময় কাটাতে বলে অভিযোগ। এই ঘটনা অর্পিতা জানতে পারলে তার প্রতিবাদ করত প্রায় সময়। এবং প্রতিবাদ করলেই তাঁকে মারধর করত বলে অভিযোগ অর্পিতা মায়ের। 

আরও পড়ুন: Jalpaiguri: ভোটে কথা দেওয়ার সার! জলের পাইপে ইদুরের বাস রয়েই গেল...

পাশাপাশি আরও অভিযোগ তাঁর মাথায় আঘাত করা হয়ছিল। তারই অভিমানে অর্পিতা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। শ্বশুরবাড়ির তরফ থেকে গলায় দড়ি দাওয়া অবস্থায় উদ্ধার করে ক্যানিং মহাকুমা হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসা  চলাকালী তাঁর মৃত্যু হয়। এরপর মেয়ের বাড়ির তরফে অভিযোগ দায়ের করা হয় জামাইয়ের বিরুদ্ধে। এরপর কৌশিক অধিকারীকে পুলিস গ্রেফতার করে। মেয়ের মৃত্যুর ঘটনায় শোকের ছায়া পরিবারে।

কিছুদিন আগে কিছুটা এরকম ঘটনা ঘটে দুর্গাপুরে। জানা গিয়েছে, ত্রিকোণ প্রেমের জের। চলন্ত বাসেই স্ত্রীর প্রেমিকের গলায় ছুরি চালিয়ে খুনের চেষ্টা স্বামীর। আহত প্রেমিক। প্রেমিকের উপর হামলায় বাধা দিতে গিয়ে আক্রান্ত হল স্ত্রীও। বাঁকুড়ার মল্লেশ্বরের কাছে ৬০ নম্বর জাতীয় সড়কের উপর এই ঘটনা। এই ঘটনায় আহত দুজনকেই ভর্তি করা হয়বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে।

আরও পড়ুন: Bengal News LIVE Update: কুলপিতে অভিষেক, হাওড়ায় জোড়া সভা শুভেন্দুর

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর ছয়েক আগেই মালদার হবিবপুরের বাসিন্দা নমিতার সঙ্গে প্রেম করে বিয়ে হয় বাঁকুড়ার সিমলাপাল থানার অলকাধড়া গ্রামের বাসিন্দা সৌরভ সিংহ বাবুর। বছর তিনেক আগে দম্পতির এক মেয়েও হয়। কিন্তু এরপর গত ২৭ ফেব্রুয়ারি শ্বশুরবাড়ি থেকে মেয়ে সহ নিখোঁজ হয়ে যান নমিতা। তারপরই নমিতার শাশুড়ি অর্চিতা সিংহ বাবু সিমলাপাল থানায় লিখিত অভিযোগ করেন। তিনি অভিযোগ করেন যে, ময়ূরেশ্বরের যুবক শেখ ঔরঙ্গজেব তাঁর পুত্রবধূ নমিতা ও নাতনিকে অপহরণ করে লুকিয়ে রেখেছে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.