Malda Murder: রাতে ফোন করে প্রেমিককে ঘরে ডাকে স্ত্রী, তারপরই 'চরম পরিণতি' স্বামীর

দু' মাস আগে ১৯ বছর বয়সী মারিনা খাতুনের সাথে বিয়ে হয়েছিল আজমলের। প্রতিদিনের মতো বৃহস্পতিবারও রাতের খাবার খেয়ে ঘুমতে চলে যায় আজমল ও মারিনা। 

Updated By: Jun 17, 2022, 07:55 PM IST
Malda Murder: রাতে ফোন করে প্রেমিককে ঘরে ডাকে স্ত্রী, তারপরই 'চরম পরিণতি' স্বামীর
নিজস্ব চিত্র

রণজয় সিংহ :  পরকীয়ায় (Extra Marital Affair) পথের কাঁটা! সেই 'কাঁটা' সরাতেই প্রেমিককে সাথে নিয়ে স্বামীকে খুন (Murder) করার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে (Wife Kills Husband)। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মালদা (Malda) জেলার হরিশচন্দ্রপুর থানার পুরাতন রাঙায়পুর গ্ৰামে। পুলিস অভিযুক্ত স্ত্রী ও তাঁর প্রেমিককে গ্ৰেফতার (Arrest) করেছে। 

হরিশচন্দ্রপুর থানার আইসি জানিয়েছেন, অভিযোগ পেয়ে স্ত্রী ও তার প্রেমিককে গ্ৰেফতার করা হয়েছে। খুনের মামলা শুরু করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার রাতে ঘটেছে এই ঘটনাটি।

পুলিস জানিয়েছে, মৃত স্বামীর নাম আজমল হোসেন (২৩)। দু' মাস আগে ১৯ বছর বয়সী মারিনা খাতুনের সাথে বিয়ে হয়েছিল আজমলের। প্রতিদিনের মতো বৃহস্পতিবারও রাতের খাবার খেয়ে ঘুমতে চলে যায় আজমল ও মারিনা। এরপরই পেশায় দিনমজুর আজমল হোসেনকে গলায় দড়ির ফাঁস দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। 

হরিশচন্দ্রপুর থানায় খুনের অভিযোগে ডায়েরি করেছে মৃতের পরিবার। তাঁদের অভিযোগ, বৃহস্পতিবার রাতে মারিনা খাতুন তাঁর প্রেমিক আবু কালামকে ফোন করে ডেকে আনে। তারপর দুজন মিলে খুন করে। সকাল হলে বিষয়টি জানাজানি হয়। গলায় দড়ির দাগ পাওয়া গিয়েছে। গোটা ঘটনাটিকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন, WBJEE Result 2022: জয়েন্টে প্রথম ও দ্বিতীয় হিমাংশু-ই! রেজাল্টে শীর্ষে উত্তর ২৪ পরগনা, কলকাতা দ্বিতীয়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.