পরকীয়ায় পথের কাঁটা সরাতেই প্রেমিককে নিয়ে স্বামী রামুয়াকে খুনের ছক

খুনের জন্য ছেলের ৩ বন্ধুকে ৪ লাখ টাকার সুপারি দেওয়া হয়।

Updated By: Jan 20, 2019, 06:13 PM IST
পরকীয়ায় পথের কাঁটা সরাতেই প্রেমিককে নিয়ে স্বামী রামুয়াকে খুনের ছক

নিজস্ব প্রতিবেদন : পরকীয়ায় পথের কাঁটা সরাতেই খুন রামুয়া। প্রেমিকের সাহায্য নিয়ে স্বামীকে খুনের ছক কষে রামুয়ার স্ত্রী-ই। খুনের ঘটনায় ধৃতদের জনকে জেরা করে সামনে এল চাঞ্চল্যকর তথ্য। এদিন হাওড়া থেকে গ্রেফতার করা হয়েছে কার্তিক যাদব নামে আরও একজনকে। এই নিয়ে এখন পর্যন্ত মোট ৬ জনকে গ্রেফতার করল পুলিস। রামুয়া খুনে এই কার্তিক-ই মাস্টারমাইন্ড।

পুলিসি জেরায় স্ত্রী কাজল দেওয়ার কবুল করেছে, কার্তিক যাদবের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল তার। এই বিবাহ বহির্ভূত সম্পর্কের জন্য রোজ দাম্পত্য কলহ হত। স্বামী রামুয়ার সঙ্গে নিত্য অশান্তি লেগেছিল। এই পরিস্থিতিতে অতিষ্ঠ হয়ে পথের কাঁটা সরাতেই প্রেমিক কার্তিককে সঙ্গে নিয়ে রামুয়াকে খুনের ছক কষে সে। রামুয়ার বিশাল সম্পত্তির দখল নেওয়ার জন্যও খুনের ছক কষেছিল কার্তিক। খুনের জন্য ছেলের ৩ বন্ধুকে ৪ লাখ টাকার সুপারি দেয় কার্তিক যাদব। তার মধ্যে ১ লাখ টাকা অগ্রিম দেওয়া হয়। কাজ হয়ে যাওয়ার পরে বাকি টাকা মেটানোর কথা  ছিল কার্তিকের।

আরও পড়ুন, 'ইউনাইটেড ইন্ডিয়া'র প্রধানমন্ত্রী কে হবেন? ব্রিগেড মঞ্চে ঘোষণা তৃণমূল নেত্রীর

সোদপুরে রামুয়া খুন হওয়ার পরই, হাওড়ার সন্ধ্যাবাজারে উদ্ধার হয় রামুয়ার পুরনো সঙ্গী গুড্ডু মানোয়ারের মৃতদেহ। প্রথমে মনে করা হয়েছিল, গুড্ডু ও তার দলবলই সম্ভবত রামুয়াকে খুন করেছে। তার তারপর রামুয়ার সঙ্গীরা গুড্ডুকে খুন করেছে। কিন্তু রামুয়া খুনের ঘটনায় নাটকীয় মোড় আসে শনিবার। পুলিস রামুয়ার স্ত্রী ও ছেলেকে গ্রেফতার করতেই পর্দাফাঁস হয় আসল ঘটনার।

জানা যায়, ঘটনার দিন রাতে ফ্ল্যাটের দরজা খুলে দিয়েছিল ছেলে-ই। নেশার ঘোরে ঘুমন্ত রামুয়াকে রামুয়ার-ই বন্দুক থেকে গুলি করে ছেলে সমীর দেওয়ারের এক বন্ধু। ছেলের বন্ধুর হাতে রামুয়ার বন্দুক তুলে দিয়েছিল স্ত্রী কাজল-ই। বাইরে যাতে আওয়াজ ছড়াতে না পারে, তাই বালিসে বন্দুক ঠেকিয়ে গুলি করা হয়। ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় রামুয়ার। প্রসঙ্গত, ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া হাত ও পায়ের ছাপের সঙ্গে মিলে যায় রামুয়ার স্ত্রী ও ছেলের সঙ্গে। আর সেটাই ধরিয়ে দেয় আসল অপরাধীদের।

আরও পড়ুন, ব্রিগেড থেকে ফেরার পথে ট্রেন উঠতে গিয়ে ভয়ঙ্কর দুর্ঘটনা, শিয়ালদহ স্টেশনে মৃত ডালখোলার যুবক

শনিবার স্ত্রী কাজল দেওয়ার ও ছেলে সমীর দেওয়ারকে ব্যারাকপুর আদালতে তোলা হলে, বিচারক ১০ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। গতকাল-ই ছেলে সমীর দেওয়ারের ৩ বন্ধুর একজনকে দুর্গাপুর থেকে ও বাকিদের ঝাড়খণ্ড থেকে শনিবার-ই গ্রেপ্তার করে পুলিস। ধৃতদের কাছ থেকে নগদ ৩০ হাজার, খুনে ব্যবহৃত রামুয়ার বন্দুক ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

খুনের দায়ে দোষী সাব্যস্ত রামুয়া ১৬ নভেম্বর জেল থেকে ছাড়া পায়। তারপরই সোদপুরের অমরাবতীর ফ্ল্যাটে স্ত্রী, সন্তানদের নিয়ে থাকতে শুরু করেছিল এই কুখ্যাত দুষ্কৃতী। রবিবার, ১৩ জানুয়ারি রাতে সেই ফ্ল্যাটেই খুন হয়ে যায় রামুয়া।

আরও পড়ুন, কুখ্যাত রামুয়া খুনে নাটকীয় মোড়, গ্রেফতার স্ত্রী-ছেলে

হাওড়ার বাসিন্দা কার্তিক যাদব এলআইসির এজেন্ট ছিল। সেই সূত্রেই রামুয়ার স্ত্রীর সঙ্গে পরিচয় হয় কার্তিকের। তারপর প্রেম। অন্যদিকে রামুয়ার ছেলে সমীর দেওরারও বাবার ওপর রাগ ছিল ভয়ানক। কারণ ছেলেকে জোর করে এলাকায় তোলাবাজিতে বাধ্য করত রামুয়া।

.