Burdwan Murder: মাথা থেঁতলে মা-কে খুন! রাতভর দেহ আগলে বসে 'অভিযুক্ত' ছেলেই

স্থানীয় বাসিন্দাদের তৎপরতায়  দেহ উদ্ধার করল পুলিস। গ্রেফতার করা হল অভিযুক্তকেও।

Updated By: Jun 14, 2022, 07:19 PM IST
Burdwan Murder: মাথা থেঁতলে মা-কে খুন! রাতভর দেহ আগলে বসে 'অভিযুক্ত' ছেলেই

অরূপ লাহা: মা-কে নৃশংসভাবে খুন! বাড়িতে বেশ কয়েক ঘণ্টা রক্তাক্ত দেহ আগলে বসে রইল ছেলে। স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় শেষপর্যন্ত দেহ উদ্ধার করল পুলিস। গ্রেফতার করা হল অভিযুক্তকেও। ঘটনাস্থল, পূর্ব বর্ধমানের আউশগ্রামের ধনকুড়া গ্রাম।

জানা গিয়েছে, মৃতের নাম মণি পাল। তাঁর স্বামী পরিমল পেশায় রাঁধুনি। পর্যটকদের একটি দলের সঙ্গে রান্নার কাজ করতে ভিনরাজ্যে গিয়েছেন তিনি।  আগে গ্রামের ভিতরেই সপরিবারে থাকতেন পরিমল। বছর খানেক আগে গ্রামের ধারে মাঠের কাছাকাছি বাড়ি করে বসবাস শুরু করেন। বাড়িতে ছেলে অমরকে নিয়ে ছিলেন মণি।

আরও পড়ুন: Kalna: হোয়াটসঅ্যাপে গলায় ফাঁস দেওয়ার ছবি 'না দেখা' প্রেমিককে, ভার্চুয়াল প্রেমে ভয়ঙ্কর কান্ড ঘটাল ছাত্রী

এদিন সকালে মাঠে যাচ্ছিলেন কয়েকজন কৃষক। তাঁরাই প্রথম ঘরের ভিতর মেঝেতে মণির রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন। পাশেই বসেছিল ছেলে অমর। সঙ্গে গ্রামে লোকেদের ঘটনাটি জানান ওই কৃষকরা। খবর দেওয়া হয় থানায়। দেহটি উদ্ধার করে পুলিস।

আরও পড়ুন: Bankura Rape: ঘুমন্ত অবস্থায় তুলে নিয়ে নাবালিকাকে 'ধর্ষণ'!

কীভাবে এমন ঘটনা ঘটল? গ্রামবাসীদের দাবি, সপ্তম শ্রেণিতে পড়ার সময়েই নাকি মানসিক সমস্যা দেখা দেয় অমরের। বেশি দূর পড়াশোনাও করতে পারেনি সে। শুধু তাই নয়, এর আগেও অমর, মণিকে বটি দিয়ে কুপিয়েছিল বলে অভিযোগ। আহত হলেও সেবার প্রাণে বেঁচে গিয়েছিলেন তিনি। কিন্তু এবার আর শেষরক্ষা হল না। পুলিসের প্রাথমিক অনুমান, সোমবার গভীর রাতে মণির মাথা ঘরের মেঝেয় ঠুকে ঠুকে থেঁতলে খুন করে অমর।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.