বিবাহ বর্হিভূত সম্পর্কের 'নির্মম পরিণতি,' হাত-পা বেঁধে স্বামীকে খুনের চেষ্টা স্ত্রীর!

প্রতিবেশীদের তৎপরতায় রক্ষা পেয়েছেন তিনি।

Updated By: Dec 12, 2020, 08:51 PM IST
বিবাহ বর্হিভূত সম্পর্কের 'নির্মম পরিণতি,' হাত-পা বেঁধে স্বামীকে খুনের চেষ্টা স্ত্রীর!

নিজস্ব প্রতিবেদন:  দাম্পত্যে অসুখ! বিবাহ বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন স্ত্রী। সেই সম্পর্কের কথা জেনে যাওয়ায় ঘরে হাত-পা বেঁধে, মুখে সেলোটেপ লাগিয়ে স্বামীকে খুনের চেষ্টার অভিযোগ। প্রতিবেশীদের তৎপরতায় রক্ষা পেয়েছেন তিনি। অভিযুক্ত স্ত্রী ও দুই ছেলেকে আটক করেছে পুলিস। নৃশংস ঘটনাটি ঘটেছে ডায়মন্ড হারবারে(Diamond Harbour)।

আরও পড়ুন: গাছের ডাল ভেঙে পড়ল শিশুর মাখায়! মুহূর্তে মর্মান্তিক পরিণতি, ব্যাপক উত্তেজনা আরামবাগে

প্রতিবেশীদের দাবি, মাস ছয়েক আগে বিধবা পরিচয়ে ডায়মন্ডহারবার শহরের ভগবানপুর এলাকায় বাড়ি ভাড়া নেন সন্ধ্যা হালদার নামে ওই মহিলা। কিন্তু সপ্তাহ খানেক বাদে ভাড়াবাড়িতে এসে হাজির হন তাঁর স্বামী সুভাষ হালদার। পেশায় তিনি ইলেকট্রিক মিস্ত্রি। এরপর দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে ওই বাড়িতেই থাকতে শুরু করেন সুভাষ। যদিও বিবাহিত জীবনে সুখী ছিলেন না ওই দম্পতি। অন্য একজনের সঙ্গে সন্ধ্যা বিবাহ-বর্হিভূত সম্পর্কেও জড়িয়ে পড়েন বলে অভিযোগ।

আরও পড়ুন: চুরুলিয়ার নজরুল অ্যাকাডেমি অধিগ্রহণ নজরুল বিশ্ববিদ্যালয়ের

জানা গিয়েছে, ভগবানপুরের ওই বাড়িতে ভাড়া থাকেন আরও কয়েকটি পরিবার। তাঁদের দাবি, আওয়াজ পেয়ে যখন সন্ধ্যার ঘরে ঢোকেন, তখন দেখেন, সুভাষকে হাত-পা বেঁধে শরীরে কম্বল জড়িয়ে ফেলে রাখা হয়েছে! এমনকী, নাকটুকু বাদ দিয়ে সেলোটেপ জড়ানো তাঁর মুখেও! এরপর সকলে মিলে ওই ব্যক্তিকে উদ্ধার করেন। প্রতিবেশীরা জানিয়েছেন, ডায়মন্ডহারবারে স্ত্রী ও দুই সন্তানের সঙ্গে ভাড়া বাড়িতে থাকেন। তবে সুভাষ হালদারের নিজের বাড়ি কলকাতার বালিগঞ্জে। অভিযোগ,  বিবাহ-বর্হিভূত সম্পর্কের কথা জেনে ফেলার কারণেই তাঁকে খুনের পরিকল্পনা করেছিলেন স্ত্রী। খবর দেওয়া হয় ডায়মন্ডহারবার থানায়। গুরুতর অসুস্থ অবস্থায় স্বামীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ। আটক করা হয় অভিযুক্ত স্ত্রী সন্ধ্যা হালদার ও দুই ছেলেকে।

.