Digha: হানিমুনে এসে স্বামীর সঙ্গে ঝগড়া, তিন তলা থেকে 'পড়ে গেলেন' তরুণী

Digha: স্বামী নবনীত পান্ডের সঙ্গে দীঘায় বেড়াতে এসেছিলেন ঔরঙ্গবাদের বাসিন্দা রাধা কুমারী। দিন দুয়েক আগে তাঁরা ওঠে নিউ দীঘার একটি হোটেলে। সেখানেই ঘটে গেল বিপত্তি

Updated By: Mar 7, 2024, 11:17 AM IST
Digha: হানিমুনে এসে স্বামীর সঙ্গে ঝগড়া, তিন তলা থেকে 'পড়ে গেলেন' তরুণী

কিরণ মান্না: একমাস আগে বিয়ে হয়েছে। স্বামী নবনীত পান্ডের সঙ্গে দীঘায় বেড়াতে এসেছিলেন ঔরঙ্গবাদের বাসিন্দা রাধা কুমারী। দিন দুয়েক আগে তাঁরা ওঠে নিউ দীঘার একটি হোটেলে। সেখানেই ঘটে গেল বিপত্তি। হোটেলের ছাদ থেকে ঝাঁপ নিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই মহিলা। এনিয়ে তোলপাড় এলাকা।

আরও পড়ুন-এবার বেলা বাড়লেই চড়বে পারদ, কোথায় বৃষ্টি, জানাল হাওয়া অফিস

পুলিস সূত্রে খবর, গতকাল রাত নটা নাগাদ স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বেধে যায়। বিয়ের আগে রাধা কুমারীর সঙ্গে কোনও এক যুবকের প্রেম ছিল।  তা নিয়েই দুজনের মধ্যে গোলমাল শুরু হয়ে যায়। শুরু হয়ে যায় দুজনের মধ্য়ে ঝগড়াঝাঁটি। ওই ঝগড়াঝাঁটির মধ্যেই হোটলের তিনতল থেকে নীচে ঝাঁপ দেওয়ার চেষ্টা করে রাধা কুমারী। তাকে বাঁচানোর চেষ্টা করেন নবনীত। কিন্তু ধস্তাধস্তির মধ্য়ে তার হাত ফসকে নীচে পড়ে যায় রাধা।

এদিকে, ওই ঘটনায় এলাকায় তীব্র হইচই শুরু হয়ে যায়। স্থানীয় মানুষজন এসে উদ্ধার করেন রাধাকে। তারা মাথা ও শরীরের বিভিন্ন অংশ গুরুতর চোট লাগে। তাঁকে প্রথমে দীঘা হাসপাতাল ও পরে তাকে কাঁথি হাসপাতালে স্থানান্তর করা হয়। এদিকে ঘটনার কথা জানতে পেরে নবনীততে গণধোলাই দেয়। ওই যুবককে আটক করে দীঘা থানার পুলিস। ওই ঘটনার পেছন  অন্য কোনও রহস্য আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিস।

হাসপাতলে আহত মহিলা বলেন, স্বামী নবনীতের সঙ্গে দীঘায় বেড়াতে এসেছিলাম। বাড়ি ঔরঙ্গবাদের জগদীশপুর থানা এলাকায়। বাবা লোহান্ডার এস কে কলেজের করণিক। স্বামীর সঙ্গে গোলমাল হয়েছিল।

এদিকে, দীঘা বা মন্দারমনিতে বেড়াতে এসে গত দুবছরে বেশ কয়েকজন পর্যটের মৃত্য়ু হয়েছে। গতবর ৯ মে মন্দারমণিতে স্নান করতে গিয়ে তলিয়ে যান ২ জন। জলে ডুবে মৃত্যু হয় কলকাতা বালিগঞ্জের সিক্স সার্কাস রেঞ্জ এলাকার ২৩ বছরের যুবক সরিম সারফোরোজ ও ঝাড়খন্ড-দেওঘর গোশালা বাজারের ৩২ নং ওয়ার্ডের ২২ বছরের সৃষ্টি গুপ্তার। ওই দুই যুবক যুবতীর বন্ধুদের মারফত জানা গিয়েছে, তারা দুজনেই কলেজের বন্ধু। মান্দারমনি ঘুরতে এসে সমুদ্র স্নানে নেমে জলের টানে ঘটেছে এমন মর্মান্তিক দুর্ঘটনা । গতবছর দীঘায় বেড়াতে এসে বজ্রাঘাতে মৃত্যু হয় উত্তর ২৪ পরগনা জেলার বাসিন্দা শুভম পাল ও শুভজিৎ পালের। সমুদ্রে স্নান করতে নামেন শুভম ও শুভজিৎ। তখনই আচমকাই বাজ পড়ে। বজ্রাঘাতে গুরুতর জখম হন দু'জনেই। আশঙ্কাজনক অবস্থায় নিয়ে যাওয়া হয় দিঘা হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি।  শুভম ও শুভজিৎ-কে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.