close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিয়ের পরও ফোনে যোগাযোগ প্রাক্তন প্রেমিক-প্রেমিকার, দেখা করতে ডেকে খুনের চেষ্টা যুবকের

দুজনেরই বিয়ে হয়ে গিয়েছিল। কিন্তু ফোনে দুজনেরই যোগাযোগ ছিল। তারপরই ঘটল এঘটনা।

Updated: Sep 20, 2018, 10:20 AM IST
বিয়ের পরও ফোনে যোগাযোগ প্রাক্তন প্রেমিক-প্রেমিকার, দেখা করতে ডেকে খুনের চেষ্টা যুবকের

নিজস্ব প্রতিবেদন : প্রাক্তন প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে আগ্নেয়াস্ত্র সহ আটক যুবক। উদ্ধার হয়েছে বিষও। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ডেবরার বড়ামে।

জানা গিয়েছে,  ধনীজগন্নাথপুর এলাকার এক তরুণীর সঙ্গে সম্পর্ক হয় খড়্গপুর লোকাল থানার অন্তর্গত নয়াবসান এলাকার বাসিন্দা শান্তনু শূরের। কিন্তু শান্তনুর সঙ্গে তরুণীর বিয়ে হয়নি। শান্তনু অন্য একজনকে বিয়ে করে নেয়। তরুণীরও বিয়ে হয়ে যায় মাস তিনেক আগে। কিন্তু ফোনে দুজনেরই যোগাযোগ ছিল।

আরও পড়ুন, ১টা আলো, ১টা পাখার ঘরে বিল এল ২ লাখ ৯৪ হাজার! রাজ্যে সিস্টেমের হাল বেআব্রু হল এঘটনায়

অভিযোগ, কদিন ধরে তরুণীকে দেখা করার জন্য জোর করতে থাকে শান্তনু। দেখা না করলে তরুণীর বাড়ির সবাইকে মেরে ফেলারও হুমকি দেয় সে। এমনই অভিযোগ তরুণীর। এরপরই বুধবার দুজন দেখা করার সিদ্ধান্ত নেয়। কিন্তু সাক্ষাতের পরই দুজনের মধ্যে বচসা বেঁধে যায়।

আরও পড়ুন, মায়ের পাশে ঘুমিয়েছিল ৯ মাসের শিশু, ঘুমের ঘোরে হামাগুড়়ি দিয়ে পড়ে মৃত্যু

তরুণীর অভিযোগ, বচসা চলাকালীনই বাইকের ডিকি থেকে একটি পিস্তল বের করে যুবক। বচসার আওয়াজ কানে এসেছিল স্থানীয়দের। আচমকা ওই যুবককে বাইক থেকে পিস্তল বের করতে দেখে তাঁরাই তত্পর হয়ে হাতেনাতে পাকড়াও করেন যুবককে। অভিযুক্তকে পাকড়াও করে পুলিসের হাতে তুলে দেন তাঁরা। এই ঘটনায় তরুণীর অভিযোগের ভিত্তিতে যুবকের বিরুদ্ধে মামলা শুরু করেছে পুলিস।