ছেলেধরা সন্দেহে ফের যুবককে গণপিটুনি

নাবালক সঞ্জিদ হাঁসদাকে সাইকেলে চাপিয়ে নিয়ে যাচ্ছিল ওই অপরিচিত ব‍্যক্তি ।

Updated By: Mar 10, 2019, 10:15 AM IST
ছেলেধরা সন্দেহে ফের যুবককে গণপিটুনি

নিজস্ব প্রতিবেদন : ছেলেধরা সন্দেহে  ফের গণপিটুনি। এক যুবককে গণপিটুনি দেওয়ার ঘটনা ঘটল পূর্ব বর্ধমানের জামালপুরে। গ্রামবাসীদের দাবি, বছর আটের এক নাবালককে নিয়ে যাবার সময় অজ্ঞাতপরিচয় ওই যুবককে হাতেনাতে ধরে ফেলেন বাসিন্দারা । এই ঘটনার জেরে ব‍্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়।

খবর পেয়ে এসডিপিওর নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী পৌছয় ঘটানস্থলে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, জামালপুরের জাঙ্গিরপুরের বাসিন্দা নাবালক সঞ্জিদ হাঁসদাকে সাইকেলে চাপিয়ে নিয়ে যাচ্ছিল ওই অপরিচিত ব‍্যক্তি । বিকেলে মাঠে কাজ করার সময় কয়েকজন তা লক্ষ‍্য করেন।

আরও পড়ুন, মুকুল-সব্যসাচী বৈঠকে ক্ষুব্ধ মমতা, রবিবারই হেস্তনেস্ত

তাঁরাই ধাওয়া করে ওই ব‍্যক্তিকে ধরে ফেলেন । শুরু হয় গণপ্রহার । এরপর এলাকাবাসীদের মধ্যেই কয়েকজন ওই যুবককে উদ্ধার করে আড়াশুল গ্ৰামের একটি ক্লাব ঘরে আটকে রাখে । খবর দেওয়া হয় জামালপুর থানার পুলিশকে। পুলিস এসে যুবককে উদ্ধার করে। নাবালককে নিয়ে যাওয়া হয় জামালপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্রে।

উল্লেখ্য, ছেলেধরা সন্দেহে গণপিটুনির ঘটনায় কড়া হয়েছে প্রশাসন। মানুষজনকে সচেতন করতে এলাকাভিত্তিক প্রচার কর্মসূচি নিয়েছে পুলিস। বিলি করা হচ্ছে লিফলেটও। কিন্তু তারপরেও অবস্থার যে খুব একটা পরিবর্তন ঘটেনি, জামালপুরের ঘটনা সেটাই চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।

.