হই-হুল্লোড়ের মাঝেই হঠাত্ একটা আর্তনাদ, রক্তাক্ত শরীরে লুটিয়ে পড়লেন যুবক

এলাকাবাসীর অভিযোগ, পুলিস জানে সব। তবু  পাড়ায় রমরমিয়ে চলে বেআইনি মদের ঠেক।

Updated By: Sep 22, 2018, 07:19 PM IST
হই-হুল্লোড়ের মাঝেই হঠাত্ একটা আর্তনাদ, রক্তাক্ত শরীরে লুটিয়ে পড়লেন যুবক

নিজস্ব প্রতিবেদন : গুলিবিদ্ধ হয়ে এক যুবকের মৃত্যু হল উত্তর ২৪ পরগনার হালিশহরে। হালিশহরের বালিভাড়ায় প্রতিদিন রমরমিয়ে মদের ঠেক বসে বলে অভিযোগ স্থানীয়দের। অভিযোগ, মদ্যপ অবস্থায় বচসাকে কেন্দ্র করে গুলি চলে ঠেকে। তখনই গুলিবিদ্ধ হন এলাকার এক যুবক। গুলিবিদ্ধ রাহুল ঠাকুরকে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে স্থানীয় এক যুবককে।

আরও পড়ুন, সিসিটিভি দেখে লুকিয়ে থাকা চোরকে ধরিয়ে দিল খুদে, তারপরই ঘটল ভয়ঙ্কর ঘটনা

পাড়ার মধ্যে মদের আসর। সকাল-সন্ধ্যা উঠতি যুবকদের হুল্লোড়। সবার চেঙ্গিস ভাব। কেউ কাউকে কুর্ণিশ করে না।  চলে সাট্টা-জুয়াও। চিত্‍কার চেঁচামিচিতে ভয়ে ভয়ে থাকে হালিশহরের বালিভারা এলাকার বাসিন্দারা। সন্ধে হলে বাড়ির বাইরে বেরোতেই ভয় লাগে বলে জানিয়েছেন তাঁরা। নিত্যদিনের মত শুক্রবারও বসে মদের আসর। পাড়াজুড়ে হই-হুল্লোড় আর তার মাঝে গুলিবিদ্ধ হন রাহুল ঠাকুর।

আরও পড়ুন, ভিড় রাস্তায় গর্জে উঠল বন্দুক, তারপরের ঘটনা হার মানাবে সিনেমাকেও

রাহুলকে আশঙ্কাজনক অবস্থায় কল্যাণী জেএনএম হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানেই তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় শুভ নামে এলাকারই এক যুবককে গ্রেফতার করেছে বীজপুর থানার পুলিস। পাড়া পড়শিরা বলছেন পাড়ায় থাকাই দায়। এলাকায় অনেকেই মদের ঠেক চালান। তাঁদের আরও অভিযোগ, পুলিস জানে সব। তবু  পাড়ায় রমরমিয়ে চলে বেআইনি মদের ঠেক।

.