Baruipur: সেলফি মোহ! ডেকে আনল যুবকের মর্মান্তিক পরিণতি

ঝিল পাড়ে দাঁড়িয়ে সেলফি তোলার সময়ই ঘটে বিপত্তি।

Updated By: Oct 17, 2021, 04:12 PM IST
Baruipur: সেলফি মোহ! ডেকে আনল যুবকের মর্মান্তিক পরিণতি
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : সেলফি তোলার হিড়িক যে কত বড় বিপদ ডেকে আনতে পারে, বারুইপুরের ঘটনা তা আরও একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল। সেলফি তুলতে গিয়ে ঝিলের জলে তলিয়ে গেলেন এক তরুণ। এখনও পর্যন্ত নিখোঁজ সেই তরুণ। তাঁর খোঁজে তল্লাশি চলছে।

রবিবার সকালে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরেরর মল্লিকপুরে। এদিন সকালে তিন বন্ধু মিলে সেলফি তুলতে যায়। তাঁরা ঝিল পাড়ে একটি ভাঙা চাতালের উপর দাঁড়িয়ে সেলফি তুলছিলেন। সেই সময়ই এক তরুণ পা পিছলে ঝিলের জলে পড়ে যান। সঙ্গে সঙ্গেই ২ বন্ধু তাঁকে বাঁচাবার চেষ্টা করেন। কিন্তু সে চেষ্টা ব্যর্থ হয়। তাঁকে উদ্ধার করতে পারেনি।

আরও পড়ুন, দুর্গাপুজোর মেলায় ফুচকা খেয়ে বড় বিপদ, শিশু সহ বহু অসুস্থ

জানা গিয়েছে, নিখোঁজ তরুণের নাম বুবাই দাস। তিনি আদতে তিলজলার বাসিন্দা। মল্লিকপুরে তাঁর আত্মীয়ের বাড়িতে ঘুরতে এসেছিলেন। ঝিল পাড়ে দাঁড়িয়ে সেলফি তোলার সময়ই ঘটে বিপত্তি। বুবাই দাস পা পিছলে পড়ে যান। পড়ে গিয়ে ঝিলের জলে তলিয়ে যান। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বারুইপুর থানার পুলিস। দেহ উদ্ধার করতে ঝিলে জাল ফেলা হয়। তবে এখনও দেহ উদ্ধার করা সম্ভব হয়নি। দেহ উদ্ধার করার জন্য ডিজাস্টার ম্যানেজমেন্ট গ্রুপকে খবর দেওয়া হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)