নিজস্ব প্রতিবেদন : ভয়ঙ্কর কাণ্ড! মোবাইল কাড়তে না পেরে চলন্ত ট্রেন থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হল এক কলেজ ছাত্রীকে। এক যুবক ওই কলেজ ছাত্রীকে ধাক্কা মেরে চলন্ত ট্রেন থেকে ফেলে দেয় বলে অভিযোগ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটি থানার লোহাপুর রেল স্টেশনের কাছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই ঘটনায় গুরুতর জখম হয় ওই কলেজ ছাত্রী। তার মাথায় চোট লেগেছে। গুরুতর জখম অবস্থায় তাকে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও  হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, আহত ওই ছাত্রী নলহাটি হীরালাল ভকত কলেজের ছাত্রী। আজ সে মোড়গ্রাম রেল স্টেশন থেকে ট্রেনে চড়ে নলহাটি আসছিল। অভিযোগ, লোহাপুর স্টেশন থেকে ট্রেন ছাড়ার পরই এক যুবক ওই ছাত্রীর মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু বাধা দেয় ওই ছাত্রী। ফলে মোবাইলটি আর কাড়তে পারেনি অভিযুক্ত যুবক। 


ওই ছাত্রীর কাছ থেকে বাধা পেয়ে, মোবাইল কাড়তে না পেরেই অভিযুক্ত যুবক ওই ছাত্রীকে ট্রেন থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয় বলে অভিযোগ। এই ঘটনায় নলহাটি থানায় অভিযোগ করে ছাত্রীর পরিবার। অভিযোগের ভিত্তিতে তল্লাশি চালিয়ে অভিযুক্ত যুবককে আটক করেছে নলহাটি থানার পুলিস।


আরও পড়ুন, Cooch Behar: ৪ বছরের শিশুর জামা ছিঁড়ে, মুখে বালি পুরে, গাছে বেঁধে রাখল যুবক!


Visva-Bharati: Ragging-এ মৃত্যু? বিশ্বভারতীর হস্টেলে উদ্ধার ছেলের ঝুলন্ত দেহ, কাঁদতে কাঁদতে অসুস্থ মা


Maynaguri: 'বৌদি ছেলে-মেয়ে নিয়ে চলে যায়,' বাবার কাছে আসতে বাধা মায়ের, পরিণতি মর্মান্তিক


Headmaster Raped Teacher: প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ, শিক্ষিকার সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল: অভিযুক্ত


Ranigunj Double Murder: খুন হওয়ার পরেও চালু মোবাইল, দেহ মিলতেই বন্ধ! শ্বশুর-জামাইয়ের জোড়া দেহ উদ্ধারে চাঞ্চল্য


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)