Headmaster Raped Teacher: প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ, শিক্ষিকার সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল: অভিযুক্ত

শিক্ষিকার বিরুদ্ধে পাল্টা ষড়যন্ত্রের অভিযোগ করেছেন প্রধান শিক্ষক।   

Updated By: Apr 21, 2022, 04:56 PM IST
Headmaster Raped Teacher: প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ, শিক্ষিকার সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল: অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: প্রধান শিক্ষকের ধর্ষণের চেষ্টার অভিযোগ করেছিলেন স্কুলেরই এক শিক্ষিকা। অভিযোগের বেশ কয়েক মাস পর অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। শারীরিক সম্পর্কের কথা স্বীকার করলেও, ষড়যন্ত্রের পাল্টা অভিযোগ করেছেন প্রধান শিক্ষক।   

ঘটনাটি ঘটেছে, উত্তর ২৪ পরগনার বনগাঁ কালুপুর আনন্দ সংঘ প্রাইমারি স্কুলে। ওই স্কুলের প্রধান শিক্ষক অক্ষয় কুমার বিশ্বাসের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ করেন এক শিক্ষিকা। গত বছরের অক্টোবর মাসে ধর্ষণের চেষ্টা, হুমকি দেওয়া এবং আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের করেন তিনি। তদন্তে নামে বনগাঁ থানার পুলিস। প্রধান শিক্ষকের খোঁজে তল্লাশিতে নামে পুলিস। বুধবার রাতে বনগাঁর চাঁপাবেড়িয়া এলাকা থেকে প্রধান শিক্ষক অক্ষয়কুমার বিশ্বাসকে গ্রেফতার করা হয়। 

অভিযোগকারিনী শিক্ষিকার বিরুদ্ধে পাল্টা ষড়যন্ত্রের অভিযোগ করেছেন ধৃত প্রধান শিক্ষক। তিনি জানান, ওই শিক্ষিকার সঙ্গে তাঁর শারীরিক এবং মানসিক সম্পর্ক ছিল। তবে এখন অন্যত্র ট্রান্সফার নিয়ে শিক্ষিকা তাঁকে ফাঁসানোর চেষ্টা করছেন। বৃহস্পতিবার ধৃতকে বনগাঁ মহকুমা আদালতে তোলে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.