Ranigunj Double Murder: খুন হওয়ার পরেও চালু মোবাইল, দেহ মিলতেই বন্ধ! শ্বশুর-জামাইয়ের জোড়া দেহ উদ্ধারে চাঞ্চল্য

 ছেলে অঙ্কিত বলেন, বাবা কাজে গিয়েছিলেন। আর পরশুদিন সন্ধ্যা নাগাদ জামাইবাবু রাজেশ কুমার প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বাইরে গিয়েছিলেন। 

Updated By: Apr 21, 2022, 04:16 PM IST
Ranigunj Double Murder: খুন হওয়ার পরেও চালু মোবাইল, দেহ মিলতেই বন্ধ! শ্বশুর-জামাইয়ের জোড়া দেহ উদ্ধারে চাঞ্চল্য
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : জোড়া মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল আসানসোলের রানিগঞ্জ  এলাকায়। খুনের অভিযোগ করেছে পরিবার। রানিগঞ্জ থানার অন্তর্গত চলবলপুর এলাকার সোলার প্লান্ট প্রকল্পের পাশে পরিত্যক্ত খাদান থেকে দেহ দুটি উদ্ধার করেছে রানিগঞ্জ থানার পুলিস।

জানা গিয়েছে, মৃতদের নাম যথাক্রমে বিপিন ভুঁইঞা, বয়স ৪২ বছর এবং রাকেশ কুমার, বয়স ২১ বছর। দুজনে সম্পর্কে কাকা শ্বশুর ও জামাই। রানিগঞ্জের জেমারি গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত দুই নম্বর বালি ব্যাঙ্কার এলাকার বাসিন্দা ছিলেন দুজনে। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা এলাকায় দুর্গন্ধ পায়। এরপরই পুলিসকে খবর দেওয়া হয়। পুলিস এসে দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠিয়েছে।

মৃত বিপিন ভুঁইঞার স্ত্রী মিনা ভুঁইয়া জানান, গত পরশুদিন থেকে তাঁর স্বামী ও জামাই বাড়ি ফেরেননি। অনেক খোঁজাখুঁজির পর গতকাল নিখোঁজ ডায়েরি করা হয়। দিনমজুর হিসেবে তার স্বামী কাজ করতেন। এলাকায় কারও সঙ্গে কোনও শত্রুতাও ছিল না। কীভাবে এ ঘটনা ঘটল, সে নিয়ে ধন্দে রয়েছেন তাঁরা। তবে দুজনকেই খুন করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। 

বিপিনবাবুর ছেলে অঙ্কিত বলেন, বাবা কাজে গিয়েছিলেন। আর পরশুদিন সন্ধ্যা নাগাদ জামাইবাবু রাজেশ কুমার প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বাইরে গিয়েছিলেন। কিন্তু দুজনের নিথর দেহ বাড়ি থেকে বেশ কয়েক কিলোমিটার দূরে একটি পরিত্যক্ত খাদানে পাওয়া গিয়েছে। কেউ বা কারা বাবা ও জামাইবাবুকে হত্যা করে সেখানে ফেলে দিয়ে গিয়েছে।

মৃত রাকেশ কুমারের স্ত্রী মীরা বেবি জানান, চলতি মাসের ৪ তারিখে তিনি তার স্বামীর সঙ্গে বাপের বাড়ি এসেছিলেন একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য। বুধবার তাঁদের বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু পরশুদিন সন্ধ্যা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে আর বাড়ি ফেরেননি স্বামী রাকেশ। এদিকে পরশুদিন মোবাইল বন্ধ থাকলেও, গতকাল মোবাইল চালু ছিল। কিন্তু কেউ ফোন ধরেননি। আজ সকালেও মোবাইল ফোন চালু ছিল। দেহ উদ্ধারের পর মোবাইল ফোনটি বন্ধ হয়ে যায়। তাঁরও সন্দেহ যে স্বামী ও কাকাকে খুন করে ফেলে দেওয়া হয়েছে। অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Malda Gang Rape: বাড়ি থেকে তুলে নিয়ে নাবালিকাকে 'গণধর্ষণ' মালদায়? বিস্ফোরক অভিযোগ মায়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.