বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

দুমাস আগে বাগনানের পূর্বমতিমালা গ্রামের বাসিন্দা আনসারের সঙ্গে ইশ্বরীপুরের রাখি মণ্ডলের পরিচয় হয়। দুজনেরই সন্তান-পরিবার রয়েছে। কিন্তু সপ্তাহ দুয়েক আগে রাখি আনসারের সঙ্গে দিঘায় পালিয়ে যায়। দুই পরিবারের তরফেই খোঁজ শুরু হয়।

Updated By: May 15, 2019, 09:40 AM IST
বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

নিজস্ব প্রতিবেদন: বিবাহ বহির্ভূত সম্পর্কের জের। বিষ খেয়ে আত্মঘাতী  হওয়ার চেষ্ট যুবকের। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য বাগনানে। আশঙ্কাজনক অবস্থায় আনসার আলি নামে ওই যুবক বেসরকারি হাসপাতালে চিকিত্সাধীন।

 

জানা গিয়েছে, দুমাস আগে বাগনানের পূর্বমতিমালা গ্রামের বাসিন্দা আনসারের সঙ্গে ইশ্বরীপুরের রাখি মণ্ডলের পরিচয় হয়। দুজনেরই সন্তান-পরিবার রয়েছে। কিন্তু সপ্তাহ দুয়েক আগে রাখি আনসারের সঙ্গে দিঘায় পালিয়ে যায়। দুই পরিবারের তরফেই খোঁজ শুরু হয়।  
 পরে তাঁরা জানতে পারেন, আনসার ও রাখি দিঘায় রয়েছে। আনসারের স্ত্রী রাখিকে মেনে নেবেন আশ্বাস দিয়ে আনসারকে ফিরে আসতে বলেন। এরপর রাখি, আনসার ও তাঁর স্ত্রী একই বাড়িতে থাকতে শুরু করেন। 

বিদ্যাসাগরের মূর্তি ভাঙায় আজ রাজ্যজুড়ে তৃণমূলের প্রতিবাদ মিছিল
আনসারের স্ত্রী জানিয়েছেন, রাখি ও আনসার একই ঘরে থাকতে শুরু করেন। তা নিয়ে দুতরফে ঝগড়া শুরু হয়। মঙ্গলবারও রাখি ও আনসার এক ঘরে ছিল। তার কিছুক্ষণ পর আনসারকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। আনসারকে হাসপাতালে নিয়ে গেলে জানা যায়, বিষক্রিয়া হয়েছে শরীরে। রাখির দাবি, আনসার বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছেন। অন্যদিকে, আনসারের স্ত্রীর অভিযোগ, রাখিই জোর করে আনসারকে বিষ খাইয়ে দিয়েছে। বাগনান থানা আটক করে রাখি মন্ডলকে ।

Tags:
.