বিজেপির উত্তরকন্যা অভিযানে খণ্ডযুদ্ধ, পুলিসের ঢিলে আক্রান্ত Zee ২৪ ঘণ্টার সাংবাদিক

সুমন কল্যাণ ভদ্রের বয়ানে জানা গিয়েছে, ঘটনস্থলে দাঁড়িয়ে রিপোর্টিং করছিলেন তিনি এবং অন্যান্য সাংবাদিকরা। তখনই আচমকা তাঁদের লক্ষ্য করেই করে ঢিল ছোঁড়া হয়। 

Updated By: Dec 7, 2020, 02:34 PM IST
বিজেপির উত্তরকন্যা অভিযানে খণ্ডযুদ্ধ, পুলিসের ঢিলে আক্রান্ত Zee ২৪ ঘণ্টার সাংবাদিক
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিজেপির (BJP) উত্তরকন্যা অভিযান ঘিরে চূড়ান্ত অরাজকতা। এদিন পরিস্থিতির আপডেট দিচ্ছিলেন Zee ২৪ ঘণ্টার সাংবাদিক সুমন কল্যাণ ভদ্র। লাইভ চলাকালীনই পুলিসের ছোঁড়া একটি ঢিল এসে লাগে আমাদের প্রতিনিধির মুখে। তৎক্ষনাৎ মুখ ফেটে রক্তাক্ত হয়ে যায় তাঁর। সেই অবস্থাতেই ঘটনার পুঙ্খানুপুঙ্খ বিবরণ দিয়েছেন তিনি।

আরও পড়ুন: জলকামান, কাঁদানে গ্যাস, ধস্তাধস্তি! বিজেপির উত্তরকন্যা অভিযান ঘিরে ধুন্ধুমার

সুমন কল্যাণ ভদ্রের বয়ানে জানা গিয়েছে, ঘটনস্থলে দাঁড়িয়ে রিপোর্টিং করছিলেন তিনি এবং অন্যান্য সাংবাদিকরা। তখনই আচমকা তাঁদের লক্ষ্য করেই করে ঢিল ছোঁড়া হয়। সুমন জানাচ্ছেন, এ দিকে বিজেপির কেউ না থাকলেও সাংবাদিকদের লক্ষ্য করেই আক্রমণ করা হয়। আর তাতেই জখম হন আমাদের প্রতিনিধি। 

একে একে অন্যান্য মিছিলগুলোও গন্তব্যের দিকে এগিয়ে আসছে। ইতিমধ্যেই পরিস্থিতি আরও চরমে পৌঁছে গিয়েছে। একেরপর এক কাঁদানে গ্যাসের শেল ফাটানো হচ্ছে। বলার অপেক্ষা রাখে না যত বেলা বাড়ছে পরিস্থিতি আরও খারাপের দিকেই যাচ্ছে। অন্যদিকে প্রচুর সংখ্যায় পুলিসও সম্পূর্ণ ক্ষমতা নিয়ে ঝাঁপিয়েছে বিজেপিদের পিছু হটাতে।

.