এয়ারটেল ও ভোডাফোনে আর এই সুবিধা থাকছে না!

এয়ারটেল ও ভোডাফোনে আর আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা থাকছে না। আজ রাত থেকেই এটা চালু করতে চলেছে দুই টেলিকম সংস্থা। টেলিকম টকের রিপোর্ট বলছে এমনই।

Updated By: Jan 27, 2017, 06:00 PM IST
এয়ারটেল ও ভোডাফোনে আর এই সুবিধা থাকছে না!

ওয়েব ডেস্ক : এয়ারটেল ও ভোডাফোনে আর আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা থাকছে না। আজ রাত থেকেই এটা চালু করতে চলেছে দুই টেলিকম সংস্থা। টেলিকম টকের রিপোর্ট বলছে এমনই।

এয়ারটেল সম্প্রতি ১৪৫ ও ৩৪৫ টাকার দুটি প্ল্যান নিয়ে আসে। আনলিমিটেড ভয়েস কলিং আর তার সঙ্গে ফ্রি ডেটা। সেই প্ল্যান দুটিতেই এবার বদল আনতে চলেছে এয়ারটেল। ১৪৫ টাকার প্ল্যানে এখন থেকে দিনে ৩০০ মিনিট ভয়েস কলিং করতে পারবেন গ্রাহকরা। আর যদি কেউ উইকলি প্ল্যান বেছে নেন, তাহলে সপ্তাহে গ্রাহকরা ১২০০ মিনিট লোকাল ও STD এয়ারটেল নেটওয়ার্কে ভয়েস কলিং করতে পারবেন। তারপর থেকে মিনিটে ১০ পয়সা করে চার্জ পড়বে।

অন্যদিকে বদলে যাচ্ছে ভোডাফোনের ৩৪৮ টাকার প্ল্যানটিও। আগে এই প্ল্যানে পাওয়া যেত আনলিমিটেড কলিং ও ৪জি হ্যান্ডসেটের জন্য ১জিবি ডেটা। এবার তাতে কাটছাঁট। দিনে ৩০০ মিনিট ভয়েস কলিং করতে পারবেন গ্রাহকরা। ৩০০ মিনিটের সীমা পেরিয়ে গেলে প্রতি মিনিট ৩০ পয়সা করে চার্জ পড়বে। অন্যদিকে ১৪৮ টাকার প্ল্যানে দিনে ৩০০ মিনিটের সীমা পেরিয়ে গেলে সেই চার্জটাই পড়বে মিনিটে ১০ পয়সা করে।

আরও পড়ুন, ৯০ মিনিট ধরে জলের তলায় 'ঝিনুকের মালা' বদল!

.