২৮ জিবি ডেটা, এয়ারটেল দিচ্ছে এই দামে!

২৮ দিনে ২৮ জিবি ডেটা, এয়ারটেলের নতুন প্ল্যানে গ্রাহক এই পরিষেবা পাবেন মাত্র ৩৪৫ টাকায়। দিনে ৫০০ (এমবি), রাতে ৫০০ (এমবি), গোটা একদিনে (২৪ ঘন্টা) এইভাবেই ১ জিবি ডেটা ব্যবহার করতে পারবে এয়ারটেল গ্রাহক। এছাড়াও এই নতুন প্ল্যানে এয়ারটেলে থাকছে লোকাল এবং এসটিডি (ন্যাশনাল) ফ্রি ভয়েস কলের সুবিধাও। ইচ্ছুক গ্রাহকরা এই পরিষেবা উপভোগ করতে চাইলে ৩১ মার্চের মধ্যেই এয়ারটেলের নতুন প্ল্যানে নিজের ফোন নম্বরকে নথিভুক্ত করিয়ে নিন, এমন ম্যাসেজই মোবাইলের টেক্সট বক্সে পৌঁছে দিচ্ছে ভারতের সবথেকে বড় টেলি কমিউনিকেশন কোম্পানি ভারতী এয়ারটেল।  একবার রিচার্জ করিয়ে নিলেই আগামী ১১ মাস এই একই প্ল্যানে পরিষেবা উপভোগ করতে পারবে এয়ারটেল গ্রাহকরা। (ভারতে ৫জি পরিষেবা আনতে গাঁটছড়া বাধল এয়ারটেল ও নোকিয়া) 

Updated By: Mar 6, 2017, 10:06 AM IST
২৮ জিবি ডেটা, এয়ারটেল দিচ্ছে এই দামে!

ওয়েব ডেস্ক: ২৮ দিনে ২৮ জিবি ডেটা, এয়ারটেলের নতুন প্ল্যানে গ্রাহক এই পরিষেবা পাবেন মাত্র ৩৪৫ টাকায়। দিনে ৫০০ (এমবি), রাতে ৫০০ (এমবি), গোটা একদিনে (২৪ ঘন্টা) এইভাবেই ১ জিবি ডেটা ব্যবহার করতে পারবে এয়ারটেল গ্রাহক। এছাড়াও এই নতুন প্ল্যানে এয়ারটেলে থাকছে লোকাল এবং এসটিডি (ন্যাশনাল) ফ্রি ভয়েস কলের সুবিধাও। ইচ্ছুক গ্রাহকরা এই পরিষেবা উপভোগ করতে চাইলে ৩১ মার্চের মধ্যেই এয়ারটেলের নতুন প্ল্যানে নিজের ফোন নম্বরকে নথিভুক্ত করিয়ে নিন, এমন ম্যাসেজই মোবাইলের টেক্সট বক্সে পৌঁছে দিচ্ছে ভারতের সবথেকে বড় টেলি কমিউনিকেশন কোম্পানি ভারতী এয়ারটেল।  একবার রিচার্জ করিয়ে নিলেই আগামী ১১ মাস এই একই প্ল্যানে পরিষেবা উপভোগ করতে পারবে এয়ারটেল গ্রাহকরা। (ভারতে ৫জি পরিষেবা আনতে গাঁটছড়া বাধল এয়ারটেল ও নোকিয়া

এই অফারটি ছাড়াও এয়ারটেল নিয়ে এসছে আরও একটি প্ল্যান। ১৪৫ টাকার নতুন প্ল্যানে এয়ারটেল গ্রাহক পেয়ে যাবেন এয়ারটেল থেকে এয়ারটেল (লোকাল + ন্যাশনাল) ফ্রি ভয়েস কলের সুবিধা এবং ২ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই অফারের স্থায়িত্ব ২৮ দিন পর্যন্তই। 

.