Amazon Prime Day Sale: ১৬ হাজার টাকার স্মার্টফোন মিলবে ৭ হাজারে!

এমনই আরও একাধিক অবিশ্বাস্য ছাড়, দুর্দান্ত অফার মিলছে ৪৮ ঘণ্টার এই সেলে। এক নজরে দেখে নিন কোন স্মার্টফোনে কত ছাড় মিলছে...

Updated By: Jul 14, 2019, 02:01 PM IST
Amazon Prime Day Sale: ১৬ হাজার টাকার স্মার্টফোন মিলবে ৭ হাজারে!

নিজস্ব প্রতিবেদন: ১৫ জুলাই, সোমবার থেকে শুরু হচ্ছে Amazon Prime Day Sale। ১৫ জুলাই থেকে ১৬ জুলাই-- এই দু’দিন চলবে এই বিশেষ সেল। একাধিক ব্র্যান্ডেড স্মার্টফোন ছাড়াও হেডফোন, পাওয়ার ব্যাঙ্ক-সহ নানা রকম অ্যাকসেসারিজ সস্তায় মিলবে এই Prime Day Sale-এ। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Amazon Prime Day Sale-এর কয়েকটি আকর্ষণীয় অফার...

১) Amazon Prime Day Sale-এ OnePlus 7 স্মার্টফোন লঞ্চ হবে মিরর ব্লু রঙে। ফোনটির ৬ জিবি RAM + ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৩২,৯৯৯ টাকা।

২) Amazon Prime Day Sale-এ নতুন রঙে (ওয়াটারফল গ্রে) লঞ্চ হবে Oppo F11 Pro। কক্টেল অরেঞ্জ রঙে লঞ্চ হবে Samsung Galaxy M40। এছাড়া LG W30-এর অরোরা গ্রিন রঙের হ্যান্ডসেট লঞ্চ হবে এই সেলে।

৩) এই দু’দিন একাধিক ব্র্যান্ডেড স্মার্টফোনে মিলবে বড়সড় ছাড়! Samsung Galaxy M20 এই সেলে ১১,২৯০ টাকার পরিবর্তে মিলবে ৯,৯৯০ টাকায়।

৪) Samsung Galaxy M10 ৮,১৯০ টাকার পরিবর্তে এই সেমে ৭,৯৯০ টাকায় পাওয়া যাবে।

৫) Amazon Prime Day Sale-এ Samsung Galaxy A8 Star-এ মিলবে অবিশ্বাস্য ছাড়! ৩৮,০০০ টাকার এই ফোনটি এই সেলে কেনা যাবে ১৭,৭৯০ টাকায়।

৬) ১২,৯৯৯ টাকার Realme U1 স্মার্টফোন এই সেলে কেনা যাবে ৮,৯৯০ টাকায়।

৭) Xiaomi Redmi 6 Pro ১১,৪৯৯ টাকার পরিবর্তে ৮,৯৯৯ টাকায় কেনা যাবে Amazon Prime Day Sale-এ।

৮) Nokia 5.1 ১৫,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে এই সেলে।

আরও পড়ুন: সস্তায় দুর্দান্ত ডিসপ্লে, আগামী সপ্তাহেই লঞ্চ হচ্ছে Realme 3i

৯) Amazon Prime Day Sale-এ ৩২,৯৯০ টাকার পরিবর্তে ২৬,৯৯০ টাকায় কেনা যাবে Vivo V15 Pro।

তাহলে আর দেরি না করে আগামী দু’দিন নজর রাখুন Amazon Prime Day Sale-এ আর অবিশ্বাস্য দামে কিনে নিন নিজের পছন্দের স্মার্টফোন।

.