এক নজরে দেখে নিন নতুন Bajaj Pulsar 150 Neon-এর খুঁটিনাটি

আসুন জেনে নেওয়া যাক Pulsar 150 Neon সম্পর্কে কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্য।

Updated By: Dec 1, 2018, 10:25 AM IST
এক নজরে দেখে নিন নতুন Bajaj Pulsar 150 Neon-এর খুঁটিনাটি

নিজস্ব প্রতিবেদন: ভারতে লঞ্চ হল Bajaj-এর নতুন মোটরসাইকেল Bajaj Pulsar 150। টানা ১৭ বছর ধরে ভারতের বাইক বাজারের এক নম্বর জায়গাটা নিজেদের দখলে রেখেছে Bajaj-এর Pulsar মডেলের মোটরসাইকেলগুলি। সংস্থার পক্ষ থেকে Bajaj Pulsar 150-র নতুন এই ভার্সনের নাম রাখা হয়েছে Pulsar 150 Neon। আসুন এ বার জেনে নেওয়া যাক Pulsar 150 Neon সম্পর্কে কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্য।

এখনও পর্যন্ত Pulsar 150 Neon তিনটি রঙে বাজারে লঞ্চ করেছে Bajaj। Pulsar 150 Neon বাইকটি মূলত কালো রঙের। কালোর উপর লাল, হলদে আর ম্যাট ব্ল্যাক এবং সিলভারের সংমিশ্রণে আলাদা আলাদা লুক-এ কাজ করা হয়েছে।

প্রযুক্তিগত ভাবে Pulsar-এর পুরনো মডেলগুলির সঙ্গে নতুন Pulsar 150 Neon মডেলের খুব একটা ফারাক নেই। Pulsar 150 Neon রয়েছে রিয়ার ড্রাম ব্রেক। বাইকের সামনে রয়েছে ডিস্ক ব্রেক। এরই সঙ্গে রয়েছে টেলিস্কোপিক সাসপেনশনও। তবে Pulsar 150 Neon-এ এখনও পর্যন্ত এবিএস (অ্যান্টি-লক ব্রাকিং সিস্টেম) নেই।

Bajaj Pulsar 150 Neon-এ রয়েছে ১৪৯ সিসি সিঙ্গল-সিলিন্ডার ডিটিএস-আই (DTSi) ইঞ্জিন। Pulsar-এর এই নতুন মডেলের ইঞ্জিন থেকে বিএইচপি ১৩.৮ এবং টর্ক ১৩.৪ এনএম পাওয়া যাবে। Bajaj Pulsar 150 Neon-এ গিয়ার রয়েছে মোট পাঁচটি।

দিল্লিতে Bajaj Pulsar 150 Neon-এর দাম (এক্স শো-রুম) ৬৪,৯৯৮ টাকা। মুম্বই এবং পুণেতে এর দাম (এক্স শো-রুম) ৬৫,৪৪৬ টাকা। বেঙ্গালুরুতে ৬৬,০৮৬ টাকা (এক্স শো-রুম), কলকাতায় ৬৬,২৪০ টাকা (এক্স শো-রুম) এবং চেন্নাইতে Bajaj Pulsar 150 Neon-এর দাম ৬৬,৭৯০ টাকা (এক্স শো-রুম)।

.