এবার এটাই কি Jio-র নতুন উদ্যোগ?

গত বছর সেপ্টেম্বর মাসে বাজারে আসে রিলায়েন্স জিও। বিনামূল্যে আনলিমিটেড ডেটার অফার দিয়েই কিস্তিমাত করে জিও। এখনও চলছে তাদের সেই ওয়েলকাম অফার। জিওর এই 4G পরিষেবা বাজারে আসার পর প্রথমটায় রীতিমতো ধসে যায় দেশের বাকি মোবাইল নেটওয়ার পরিষেবা প্রদানকারী সংস্থার নেটওয়ার্ক। জিওর অফারের সঙ্গে পাল্লা দিতে গিয়ে হিমশিম খেতে হয় এয়ারটেল, ভোডাফোন, আইডিয়ার মতো সংস্থাকে। এমনকী, সেই তালিকায় চলে আসে BSNL-ও।

Updated By: Feb 25, 2017, 07:31 PM IST
এবার এটাই কি Jio-র নতুন উদ্যোগ?

ওয়েব ডেস্ক : গত বছর সেপ্টেম্বর মাসে বাজারে আসে রিলায়েন্স জিও। বিনামূল্যে আনলিমিটেড ডেটার অফার দিয়েই কিস্তিমাত করে জিও। এখনও চলছে তাদের সেই ওয়েলকাম অফার। জিওর এই 4G পরিষেবা বাজারে আসার পর প্রথমটায় রীতিমতো ধসে যায় দেশের বাকি মোবাইল নেটওয়ার পরিষেবা প্রদানকারী সংস্থার নেটওয়ার্ক। জিওর অফারের সঙ্গে পাল্লা দিতে গিয়ে হিমশিম খেতে হয় এয়ারটেল, ভোডাফোন, আইডিয়ার মতো সংস্থাকে। এমনকী, সেই তালিকায় চলে আসে BSNL-ও।

আরও পড়ুন- কী এই জিও-র ৯৯ টাকার প্রাইম অফার?

ইন্টারনেট পরিষেবার পর এবার অ্যাপ ভিত্তিক ক্যাক পরিষেবায় নামতে চলেছে জিও। ফ্যাক্টর ডেইলি অনুসারে এমনই তথ্য মিলেছে। চলতি বছরের শেষ দিকেই এই পরিষেবা চালু করতে চলেছে জিও বলে সেখানে প্রকাশিত হয়েছে। ইতিমধ্যেই বিভিন্ন গাড়ি সংস্থার সঙ্গেও কথা বলেছেন মুকেশ আম্বানি বলে তাদের দাবি। এদিকে, জিও নতুন এই ক্যাব পরিষেবা চালু করলে ওলা, উবেরের মতো অ্যাপ ভিত্তিক ক্যাব পরিষেবা বিপুলভাবে মার খাবে বলে মনে করা হচ্ছে।

তবে, ফ্যাক্টর ডেইলি-র এই দাবিকে নস্যাত্‍ করেছে জিও। তাদের বক্তব্য এই ধরনের কোনও উদ্যোগ বর্তমানে সংস্থার মাথায় নেই। এই মর্মে একটি গুটি কয়েক টুইটও করা হয়েছে সংস্থার পক্ষ থেকে।

.