Elon Musk: পদ ছাড়বেন এলন মাস্ক! নিজেই ট্যুইট করে জানালেন এই খবর

এই ফলাফলে দেখা গিয়েছে যে বেশিরভাগ মানুষ মনে করছেন যে তাকে সিইও পদ থেকে পদত্যাগ করা উচিত। এরপরেই মাস্ক মঙ্গলবার বলেছেন যে আগামিদিনে, কেবল ব্লু গ্রাহকরা তার আয়োজিত পোলে অংশগ্রহণ করতে পারবেন।  

Updated By: Dec 21, 2022, 10:51 AM IST
Elon Musk: পদ ছাড়বেন এলন মাস্ক! নিজেই ট্যুইট করে জানালেন এই খবর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ট্যুইটার বস এলন মাস্ক একটি নতুন পোস্ট শেয়ার করেছেন। এই পস্টে তিনি বলেছেন 'চাকরি নেওয়ার জন্য যথেষ্ট বোকা কাউকে' দেখতে পেলেই তিনি সিইও পদ থেকে পদত্যাগ করবেন। মাস্ক আরও যোগ করেছেন যে এর পরে, তিনি কেবল সফ্টওয়্যার এবং সার্ভার দলগুলি চালাবেন। এই বিলিয়নেয়ার সম্প্রতি তার ট্যুইটারের সিইও পদ ছেড়ে দেওয়া উচিত কিনা সেই বিষয়ে একটি পোল করেছিলেন। এই পোলের ফলাফলে হেরে গিয়েছেন তিনি।

তার নিজের ট্যুইটার পোলের ফলাফলে হতবাক হয়ে গিয়েছেন তিনি। এই ফলাফলে দেখা গিয়েছে যে বেশিরভাগ মানুষ মনে করছেন যে তাকে সিইও পদ থেকে পদত্যাগ করা উচিত। এরপরেই মাস্ক মঙ্গলবার বলেছেন যে আগামিদিনে, কেবল ব্লু গ্রাহকরা তার আয়োজিত পোলে অংশগ্রহণ করতে পারবেন।

 

তার ট্যুইটার পোলে দেখা গিয়েছে যে ৫৭.৫ শতাংশ মানুষ তাকে মাইক্রো-ব্লগিং প্ল্যাটফর্মের সিইও পদ ছেড়ে দিতে বলেছে।

আরও পড়ুন: Undo Delete For Me: হোয়াটসঅ্যাপে আসছে নয়া ফিচার, মুছে যাওয়া মেসেজও ফেরানো যাবে এবার!

তিনি রবিবার বলেন, ‘কেউ এমন চাকরি চায় না যে আসলে ট্যুইটারকে বাঁচিয়ে রাখতে পারে। কোনও উত্তরসূরি নেই’।

আরও পড়ুন: FIFA World Cup: ২৫ বছরেও এমনটা হয়নি! বিশ্বকাপ ফাইনালে রেকর্ড করল গুগলও

তিনি আরও বলেন, ‘প্রশ্নটি একজন সিইও খুঁজে পাওয়ার নয়, প্রশ্নটি এমন একজন সিইও খুঁজে পাওয়া যিনি ট্যুইটারকে বাঁচিয়ে রাখতে পারেন’।

গত মাসে, মাস্ক বলেছিলেন যে তিনি টেসলা অথবা ট্যুইটার কোনও সংস্থার সিইও হতে চান না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.