মধ্যবিত্তদের পকেট-সই দামে লঞ্চ হল Redmi 7A

মে মাসে চিনে লঞ্চ হয়েছিল Redmi-র নতুন স্মার্টফোন Redmi 7A। মধ্যবিত্তদের পকেটসই দামে উন্নত ফিচার্স দিতেই বাজারে এই ফোন আনে Redmi। ৪ জুলাই ভারতে লঞ্চ হল এই ফোন। এক নজরে দেখে নিন Redmi 7A-এর স্পেসিফিকেশন আর দাম...

Edited By: সুদীপ দে | Updated By: Jul 4, 2019, 01:43 PM IST
মধ্যবিত্তদের পকেট-সই দামে লঞ্চ হল Redmi 7A
—প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: মে মাসে চিনে লঞ্চ হয়েছিল Redmi-র নতুন স্মার্টফোন Redmi 7A। মধ্যবিত্তদের পকেটসই দামে উন্নত ফিচার্স দিতেই বাজারে এই ফোন আনে Redmi। ৪ জুলাই ভারতে লঞ্চ হল এই ফোন। এক নজরে দেখে নিন Redmi 7A-এর স্পেসিফিকেশন আর দাম...

Redmi 7A স্মার্টফোনের স্পেসিফিকেশন আর দাম:

১) ৫.৪৫ ইঞ্চি IPS LCD ডিসপ্লে। তবে, এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও এখনকার জনপ্রিয় ফোনগুলির তুলনায় কম। এই ফোনের উপর ও নিচের অংশে রয়েছে বেজেল। স্ক্রিনের রেজোলিউশান ৭২০x১৪৪০ পিক্সেল। 

২) ২ জিবি RAM + ১৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ২ জিবি RAM + ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজে পাওয়া যাবে Redmi 7A। ফোনের ইন্টার্নাল স্টোরেজ MicroSD কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

আরও পড়ুন:এক ধাক্কায় হাজার টাকা সস্তা হল Honor 8C 

৩) থাকছে Snapdragon ৪৩৯ চিপসেট। প্রসেসর Octa core (1.95 GHz)।

৪) ছবি তোলার জন্য থাকছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। সেলফির জন্য থাকছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। থাকছে Sony IMX 486 সেনসর।

৫) এই ফোনে থাকছে ৪,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে 10w চার্জার। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v4.2, GPS আর একটি Micro USB port।

৭) মে মাসে চিনে লঞ্চের সময় Redmi 7A-এর দাম ছিল 549 ইউয়ান। ভারতে ২ জিবি RAM + ১৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভার্সানের দাম ৫,৯৯৯ টাকা। ২ জিবি RAM + ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভার্সানের দাম ৬,১৯৯। জুলাই মাসে Xiaomi-এর বিশেষ অফারে ২০০ টাকা ছাড় মিলবে।  

.