ফেসবুক কর্মীদের কাজে ফিরতে ভ্যাকসিনের দরকার নেই: জুকারবার্গ

নিজস্ব প্রতিবেদন: কাজে ফিরতে নিতে হবে না ভ্যাকসিন। অফিসের প্রায় ৫০,০০০ হাজার কর্মচারীকে বার্তা ফেসবুক ও মার্ক জুকারবার্গের। ২০২১ সালে খুলছে ফেসবুকের সমস্ত অফিস। 

এক আন্তর্জাতিক স্তরের সংবাদপত্রে ফেসবুক সিইও বলেন, বৃহস্পতিবার সমস্ত কর্মচারীদের সঙ্গে বৈঠক করা হয়। কর্মচারীরা জানতে চান অফিসের যোগ দিতে তাদের ভ্যাকসিন নিতে হবে কিনা? ফেসবুক সিইও স্পষ্ট জানিয়ে দিয়েছেন, যতদিন না ভ্যাকসিন সহজলভ্য হচ্ছে ততদিন অফিস আসতে হবে না। কিন্তু তার মানে এই নয় যে, অফিসে আসতে গেলে ভ্যাকসিন নেওয়া বাধ্যতামূলক। 

প্রসঙ্গত, ফেসবুকের অধিকাংশ কর্মচারী বাড়ি থেকেই কাজ করছেন। এদিন বৈঠকে মার্ক জুকারবার্গ বলেন, বেশ কিছু কর্মচারী বাড়ি থেকে কাজ করার জন্য কাজের জায়গা ছেড়ে বাড়ি ফিরে গিয়েছেন। আবার অনেকে সেখান থেকে ফিরেও এসেছেন। এহেন, পরিস্থিতিতে অনেকেই করোনা আক্রান্ত হয়েছেন। 

ফেসবুকের মুখপাত্র বলেন,যতদিন না বিশ্বজুড়ে সহজলভ্য হচ্ছে, ততদিন বাড়ি গিয়ে কাজের পরামর্শ নিয়েছে ফেসবুক। অন্যদিকে, মার্ক জুকারবার্গ জানিয়েছেন, তিনিও অপেক্ষা করছেন ভ্যাকসিনের জন্য। গোটা বিশ্ব থেকে করোনা ভাইরাস নির্মূল হচ্ছে, ততদিন অফিস খোলার পর পালন করা হবে কঠিন স্বাস্থ্যবিধি।

English Title: 
Facebook workers don’t need vaccine to return to work: Zuckerberg
News Source: 
Home Title: 

ফেসবুক কর্মীদের কাজে ফিরতে ভ্যাকসিনের দরকার নেই: জুকারবার্গ

ফেসবুক কর্মীদের কাজে ফিরতে ভ্যাকসিনের দরকার নেই: জুকারবার্গ
Yes
Is Blog?: 
No
Tags: